মোরেলগঞ্জে জমি নিয়ে বিরোধে পুলিশের হিসাব সহকারীর মৃত্যু

বাগেরহাটের মোরেলগঞ্জে জমি নিয়ে ভাইদের বিরোধে মহারাজ শেখ (৩৮) নামে পুলিশ ট্রেনিং কলেজের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ মে) বিকালে মোরেলগঞ্জ পৌরসভার আদর্শপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মহারাজ শেখ মোরেলগঞ্জ পৌরসভার আদর্শপাড়া এলাকার প্রয়াত নুর মোহম্মদ শেখের ছেলে। তিনি খুলনাস্থ বাংলাদেশ পুলিশ ট্রেনিং কলেজের সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম জানান, পুলিশ ট্রেনিং কলেজের কর্মকর্তা মহারাজ গ্রামে তার বাড়ির সীমানা প্রাচীর দিতে সকালে কয়েকজন শ্রমিক  নিয়ে কাজ শুরু করেন। বিকাল তিনটার দিকে তার দুই ভাই হারুন শেখ ও মোতালেব শেখ সেখানে এসে তাকে কাজ বন্ধ করতে বলে। এনিয়ে তাদের মধ্যে কথাকাটিকাটির এক পর্যায়ে হাতাহাতি ও ধ্বস্তাধস্তি হয়।

এসময় মহারাজ হঠাৎ অসুস্ত হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জমি নিয়ে তাদের ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল বলে জানান তিনি।

নিহতের স্ত্রী সোহেলী বেগমের দাবি, বাকবিতণ্ডার এক পর্যায়ে ভাইদের সাথে ধস্তাধস্তির সময় তাদের কিল, ঘুষির আঘাতে তার স্বামী মহারাজ শেখের মৃত্যু হয়েছে।

মোরেলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) এনামুল হক মিঠু বলেন, নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায় নি। ভাইদের কারও আঘাতে তার মৃত্যু হয়েছে কিনা তা নিশ্চিত হতে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

ময়না তদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু।

১৩ মে :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)