বাগেরহাটে ইসলামী আন্দলনের জঙ্গী বিরোধী সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Bagerhat-Pic-2(20-07-2016)গুলশান ও শোলাকিয়া হামলার প্রতিবাদে বাগেরহাটে জঙ্গি বিরোধী গণ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

বুধবার (২০ জুলাই) বিকালে ইসলামী আন্দোলন বাগেরহাট জেলা শাখার উদ্যোগে জেলা পরিষদ অডিটরিয়য়মে সমাবেশে প্রধান অতিথি ছিলেন দলের আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মো রেজাউল করীম।

দেশে জঙ্গিবাদ সৃষ্টির জন্য বর্তমান শিক্ষা ব্যবস্থাকে দায়ি করে সমাবেশে তিনি বলেন, জঙ্গী সন্ত্রাসবাদ মসজিদ-মাদ্রাসা থেকে তৈরী হয় না। ক্ষমতার মোহের করনেই দেশ অস্থিতিশীল। চক্রান্তকারীরা তাদের পরিকল্পনা বাস্তবায়নের জন্য জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ চালাচ্ছে।

ইসলামে সন্ত্রাসের কোন স্থান নাই। ইসলামই একমাত্র শান্তি ধর্ম। আলেম-ওলামা গণ কখনও সন্ত্রাসী কর্মকান্ড পছন্দ করেন না। বর্তমান শিক্ষা ব্যবস্থার এবং ইসলামী শিক্ষা না থাকায় দেশে জঙ্গিবাদ বাড়ছে।

ইসলামী আন্দোলন বাগেরহাট জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মো রুহুল আমিনের সভাপতিত্বে সমাবেশে অনাণ্যের মধ্যে বক্তব্য দেন- নায়েবে আমীর আব্দুল আউয়াল, কেন্দ্রীয় সদস্য আব্দুল মজিদ, ইঞ্জিনিয়ার রজ্জব আলী, বাগেরহাট জেলা সেক্রেটারী মো মাহমুদুল হাসান।

সমাবেশ শেষে ইসলাম, মানবতা ও দেশ বিরোধী জঙ্গী – সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের দাবিতে শহরে জঙ্গি বিরোধী গণ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার শালতলায় এসে শেষ হয়।

আইএ/এসআই/বিআই/২০ জুলাই, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)