বাগেরহাটের ২২ সাঁতারু পেল ইয়েস কার্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Bagerhat-Pic-1(31-07-2016)shatarদেশব্যাপী সাঁতারু প্রতিভা অন্মেষণ প্রতিযোগিতা ‘সেরা সাাঁতারুর খোঁজে’ বাগেরহাট থেকে চার নারীসহ ২২ জন ইয়েস কার্ড পেয়েছেন ।

রোববার (৩১ জুলাই) দিনব্যাপী বাগেরহাট শহরের মিঠাপুকুরে প্রতিযোগিতার মাধ্যমে জেলার ২২ সাতারুকে ইয়েস কার্ড দেওয়া হয়।

তৃণমূল পর্যায়ের এই বাছাই পর্বে বাগেরহাট জেলার ৯ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ক্লাবের মোট ৩০২ জন প্রতিযোগি অংশ নেন। পরে বয়স ভিত্তিক প্রতিযোগিতার মাধ্যমে অংশগ্রহনকারী ২৭৭ ছেলে এবং ২৭ মেয়ের মধ্য থেকে ১৮ জন ছেলে এবং ৪ জন মেয়েকে নির্বাচন করা হয়।

প্রতিযোগিতা শেষে ইয়েস কার্ড পাওয়া বিজয়ী ২২ সাঁতারুর প্রত্যেককে প্রাইজমানি, একটি মেডেল, একটি টিশার্ট ও একটি সার্টিফিকেট দেওয়া হয়।

বাংলাদেশ সাঁতার ফেডারেশন ও নৌ বাহিনীর যৌথ উদ্যোগে দেশব্যাপী সাঁতারু প্রতিভা অন্মেষণ ‘সেরা সাাঁতারুর খোঁজে’ প্রতিযোগীতায় বাগেরহাট থেকে ইয়েস কার্ড পাওয়া সাতারুদের ঢাকায় নিয়ে উন্নত প্রশিক্ষণ দেওয়া হবে।

এর আগে সকালে জেলা পর্যায়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন।

বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন-উল হাসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- নৌ বাহিনী কমান্ডার এস এম মাহমুদুর রহমান, বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, বাংলাদেশ সাাঁতার ফেডারেশনের সহ-সভাপতি আ. মান্নান, লে. কমান্ডার এম. নাইমুল হক, লে. কমান্ডার নাহিদ হাসান প্রমুখ।

এইচ/এসআই/বিআই/৩১ জুলাই, ২০১৬
** বাগেরহাটে সেরা সাঁতারুর খোঁজে বাছাই শুরু

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)