বাগেরহাটে সেচ্ছাসেবক লীগের জঙ্গিবিরোধী মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

received_1087500454697569_1472664307640‘হটাও জঙ্গি বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ’ স্লোগানকে সামনে রেখে বাগেরহাটে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন করেছে সেচ্ছাসেবক লীগ।

বুধবার (৩১ আগস্ট) বেলা ১২টায় বাগেরহাটের জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

খুলনা-বাগেরহাট মহাসড়কের পাশে কয়েক কিলোমিটার দীর্ঘ এ মানববন্ধনে জেলা সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ ছাড়াও আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের কোটি মানুষ আজ ঐক্যবদ্ব।দেশ থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ চিরতরে উৎখাত করতে সরকার কাজ করছে।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা,

জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সরদার ফকরুল আলম সাহেব, জেলা আইনজীবী সমিতির সভাপতি একে আজাদ ফিরোজ টিপু, সরদার শামিম আহসান, বাকি তালুকদার, ফারুক তালুকদার, জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, যুগ্ন-আহবায়ক সরদার আব্দুল কাদের, বিশ্বজিৎ সরকার প্রমুখ।

এর আগে, জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে জঙ্গী, সন্ত্রাস ও সাম্প্রদায়ীকতা বিরোধী মানববন্ধন করে জেলা আইনজীবী সহকারী সমিতি। এতে আইনজীবী সমিতির নেতৃবৃন্দরও অংশ নিয়ে বক্তব্য দেন।

মানববন্ধন চলাকালে অন্যান্যরা বক্তব্য দেন, জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি আব্দুস সালাম, সাধারন সম্পাদক আ. ওয়াদুদ গাজী, কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোড়ল মিজানুর রহমান মিন্টু প্রমুখ।

ডিএইচ/এসআই/বিআই/৩১ আগস্ট, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)