পার্ক ব্যবসায় ক্রিকেটার রুবেল

নিউজ ডেস্ক । বাগেরহাট ইনফো ডটকম

cricketer-rubel-hossainঈদুল আযহার ছুটিতে নিজ শহর বাগেরহাটে জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। বুধবার (৭ সেপ্টেম্বর) বাগেরহাট এলেও মোটেই ছুটির আমাজে নন টাইগার পেসার; ব্যস্ত সময় কাটছেন পার্ক নিয়ে।

না, মোটেও পার্কে ঘুরে বেড়িয়ে নয়। বরং বাগেরহাটবাসীর চিত্ত বিনোদনের জন্য একটি সুন্দর পার্ক গড়ে তোলার জন্যই এই ব্যস্ততা।

হ্যা, ঠিক ই পড়েছেন, ক্রিকেটার রুবেল এখন ব্যবসায়; পার্ক মালিক। নিজ শহর বাগেরহাটের দশানিতে অবস্থিত শিশু পার্কটিকে আগামী ২৫ বছরের জন্য ইজারা নিয়েছেন রুবেল হোসেন।

আর তাই তো ঈদের ছুটিতে ক্রিকেট মাঠে বলিং-এর মতো ব্যবসার মাঠে গতি আনতে পার্কের নান্দনিক সৌন্দর্য বাড়াতে ব্যস্ত এখন রুবেল।

http://www.banglanews24.com/media/imgAll/2016March/bg/rubel-inner20160910202012.jpgমুঠোফোনে দেওয়া এক সাক্ষাতকারে রুবেল বলেন, নতুন একটি ব্যবসা শুরু করলাম। ছুটিতে এখন সেখানে সময় দিচ্ছি। শহরের দশানি শিশু পার্কটি ২৫ বছরের জন্য লিজ নিয়েছি। পার্কের নান্দনিক সৌন্দর্য বাড়াতে কাজ করছি।

হঠাৎ পার্কের প্রতি ঝোঁক? উত্তরে রুবেল জানান, আমি চাই বাগেরহাটের শিশুরা একটি বিনোদনের জায়গা খুঁজে পাক। এখন যে অবস্থায় আছে সেখান থেকে পার্কটিকে যদি আরও সুন্দর করে দেই তাহলে এখানকার মানুষজন তাদের পরিবার পরিজন ও বাচ্চাদের নিয়ে ঘুরতে আসতে পারবে। আনন্দঘন কিছু সময় তারা এখানে কাটাতে পারবে।

বাচ্চারা যাতে করে এখানে এসে নির্মল আনন্দে সময় কাটাতে পারে এজন্য বিভিন্ন নতুন নতুন রাইড থেকে শুরু করে পার্কের লেকে নৌকার ব্যবস্থাও করেছেন রুবেল।

শুধু শিশু পার্ক নয়। নিজের মাছের ঘের বাবা-মা, আত্মীয়স্বজন ও স্ত্রীকে নিয়ে পরিবারের সঙ্গে ঈদের ছুটি বেশ আনন্দেই কাটাচ্ছেন ক্রিকেটার রুবেল।

বিএন/এসআই/বিআই/১০ সেপ্টেম্বর, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)