বাড়িতে ঢুকে ডাকাতি, জনতার হাতে আটক ৪

স্পেশাল করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

bagerhat-district-mapবাগেরহাটের রামপালে এক মাদ্রাসা সুপারের বাড়িতে ডাকাতি করে পালানোর সময় সন্দেহভাজন ৪ জনকে ধরে পুলিশে দিয়েছে জনতা ।

শনিবার ভোররাতে উপজেলার উজলকুড় ইউনিয়নের রণসেন গ্রামের মাওলানা খলিলুর রহমানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতরা এসময় ওই বাড়ি থেকে অন্তত চার ভরি স্বর্ণালংকার ও নগদ ৩০ হাজার টাকা লুটে নেয়।

মাওলানা খলিলুর রহমান রামপালের ফয়লা সুফিয়া দাখিল মাদ্রাসার সুপার।

আটককৃতরা হলেন, বাগেরহাটের মংলা উপজেলার আমির আলী খানের ছেলে মোতাচ্ছিন খান (৫২), রামপাল উপজেলার ভরসাপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল কাদের (২৭), বাগেরহাট সদর উপজেলার কালিয়া গ্রামের শেখ আবু সুফিয়ানের ছেলে শেখ সুমন হোসেন (৩২) ও একই গ্রামের শেখ আসাদুর রহমানের ছেলে শেখ রবিউল ইসলাম (৩০)।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বলেন, শনিবার ভোর চারটার দিকে ৪/৫ জনের একটি ডাকাত দল খলিলুর রহমানের বাড়িতে ঢুকে ঘরের গ্রিল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে তাদের অস্ত্রের মূখে জিম্মি করে নগদ ৩০ হাজার টাকা ও চার ভরি সোনার গহনা লুট করে চলে যায়।

ডাকাত দল চলে যাওয়ার পর মাদ্রাসা সুপার ডাকচিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে চারিদিক ঘিরে ফেলে চারজনকে ধরে গনপিটুনি দেয়। পরে পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে চারজনকে আটক করে।

আটক চারজনের মধ্যে প্রাথমিকভাবে মোতাচ্ছিন খান ও আব্দুল কাদেরের ডাকাতিতে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। অন্যদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এজি/এসআই/বিআই/০১ অক্টোবর, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)