বাগেরহাটে এনটিভির সাংবাদিককে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

bagerhat-journalist-robi-assult-pic5-11-2016বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির বাগেরহাট প্রতিনিধি তরফদার রবিউল ইসলামের (৩৮) ওপর হামলা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৪ নভেম্বর) রাতে বাগেরহাট শহরের দশানী এলজিইডির মোড়ে একদল দুর্বৃত্ত তার ওপর এই হামলা চালায়। রাতেই তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এলজিইডির মোড়ে খুকুমণি স্টুডিওতে এক আত্মীয়র রেখে যাওয়া ক্যামেরা ফেরত চাইতে গেলে এ ঘটনা ঘটে। হামলাকারীরা তাঁকে মারধর করে মাটিতে ফেলে লাঠি ও ইট দিয়ে আঘাত করে।

তবে পুলিশ সাংবাদিকের ওপর হামলাকারীদের কাউকে এখনও গ্রেপ্তার করতে পারেনি।

সাংবাদিক রবিউল ইসলামের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাগেরহাটে কর্মরত সাংবাদিকেরা। তাঁরা হামলাকারী ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়েছেন।

এদিকে বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায় শনিবার দুপুরে আহত সাংবাদিক রবিউল ইসলামকে দেখতে হাসপাতালে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।

আহত রবিউল ইসলাম বলেন, গত মঙ্গলবার তাঁর দুই ভাগনি দশানী এলজিইডির মোড়ের খুকুমণি স্টুডিওতে ক্যাননের একটি হ্যান্ডিক্যাম ক্যামেরা নিয়ে ছবি প্রিন্ট করতে যান। এ সময় স্টুডিওর মালিক নাজিম উদ্দিন তাঁদের ক্যামেরা রেখে যেতে এবং পরে আসতে বলেন। পরদিন ওই দুজন ক্যামেরা ও ছবি আনতে স্টুডিওতে গেলে মালিক ক্যামেরা রাখার কথা অস্বীকার করেন।

‘আমার ভাগ্নিরা আমাকে বিষয়টি জানালে শুক্রবার সন্ধ্যায় আমি ক্যামেরা চাইতে গেলে ওই স্টুডিওর মালিক নাজিম উদ্দিন আবারও ক্যামেরা ফেরত দিতে অস্বীকার করে। কথা-কাটাকাটির এক পর্যায়ে নাজিমুদ্দিন আশপাশের কিছু যুবককে ডেকে এলোপাতাড়ি মারধর শুরু করে।’

একপর্যায়ে তারা রাস্তার উপর ফেলে লাঠি ও ইট দিয়ে মুখ, বুক, পিঠ ও হাতের বিভিন্ন স্থানে আঘাত করেন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিরাজুল করিম বলেন, রবিউলের মুখমণ্ডল, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ইট দিয়ে আঘাত করা হয়েছে। তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাগেরহাটের এসপি বলেন, সাংবাদিকের ওপর হামলাকারী ব্যক্তিদের কয়েকজনকে চিহ্নিত করা গেছে। তাঁদের ধরতে পুলিশ চেষ্টা করছে।

তবে এ ব্যাপারে জানতে ওই স্টুডিওর মালিক নাজিম উদ্দিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এজি/এসআইএইচ/বিআই/০৫ নভেম্বর, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)