মোরেলগঞ্জে আলীম পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Murderবাগেরহাটের মোরেলগঞ্জে আল আমিন শেখ (১৭) নামে এক মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

শনিবার (১২ নভেম্বর) রাত ৮টার দিকে মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন মোরেলগঞ্জ উপজেলার চালিতাবুনিয়া গ্রামের হোসেন আলী শেখের ছেলে এবং উপজেলার ওলামাগঞ্জ এনইউ আলীম মাদ্রাসার আলীম পরীক্ষার্থী।

মামলা সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

এদিকে হত্যাকান্ডে জড়িত সন্দেহে রোববার (১৩ নভেম্বর) ভোরে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন নিহতের প্রতিবেশি কোহিনুর বেগম (৪৭) ও তার মেয়ে পলি খাতুন (২০)।

নিহত আল আমিনের বড় ভাই তাজুল শেখ বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, রাত ৮টার দিকে আল আমিন বাড়ি থেকে খাবার নিয়ে মাদ্রাসার উদ্দেশ্যে রওনা দেন। পথে প্রতিবেশী আবুল কাজীর ছেলে জুয়েল কাজী পিছন থেকে ধারালো দা দিয়ে আমার ভাইয়ের ঘাড়ে ও মাথায় কোপ দেয়।

‘খবর পেয়ে আমরা আল আমিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।’

তিনি আরও বলেন, প্রায় এক মাস আগে প্রতিবেশি আবুল কাজীর মেয়ে পলি খাতুনকে অপহরণ করা হয়েছে এই অভিযোগে আমাদের পরিবারের বিরুদ্ধে বাগেরহাট আদালতে একটি মিথ্যা মামলা করে। এই নিয়ে তাদের সঙ্গে আমাদের বিরোধ হয়।

সেই বিরোধের জের ধরে প্রতিপক্ষরা আমার ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেছে বলে দাবি করেন তিনি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, নিহত আল আমিনের মাথায় ও ঘাড়ে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওই ঘটনায় রোববার ভোরে পালিয়ে যাওয়ার সময় উপজেলার ছোলমবাড়িয়া খেয়াঘাট থেকে আবুল কাজীর স্ত্রী কোহিনুর বেগম ও মেয়ে পলি খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এজি-জেবি/এসআই/বিআই/১৩ নভেম্বর, ২০১৬

 

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)