প্রচ্ছদ / খবর / বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

bagerhat-district-mapবাগেরহাটের যাত্রাপুর এলাকায় বালুবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল-আরোহী দুই শিক্ষার্থী নিহত এবং একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বাগেরহাট সদর উপজেলার পুরাতন বাগেরহাট-রুপসা সড়কের রাংদিয়া কলেজিয়েট স্কুলের কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহত বেনেগাতি গ্রামের সুভাস দাসের ছেলে অমিত দাসকে (১৮) গুরুত্বর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।

নিহতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার আফরা গ্রামের আনাম জমাদ্দারের ছেলে তান্না জমাদ্দার (১৮) ও কিশোরগঞ্জ জেলার হাফিজ উদ্দিনের ছেলে সাকিব (১৫)।

হতাহতরা সবাই মোটরসাইকেল আরোহী। এদের মধ্যে তান্না জমাদ্দার ও অমিত দাস রাংদিয়া কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণীর শিক্ষার্থী এবং সাকিব কিশোরগঞ্জের একটি স্কুলের শিক্ষার্থী। সে মশিতপুর গ্রামে নানা বাড়ি বেড়াতে এসেছিলো।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খান জানান, যাত্রাপুর ইউনিয়নের আফরা এলাকা থেকে বাগেরহাটের দিকে আসার পথে একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বালু ভর্তি একটি ট্রলির মূখোমূখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তান্না জমাদ্দার ও সাকিবকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কাইফি আজিজ বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, দুর্ঘটনা আহত তিনজনের মধ্যে দুই জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। অপর আহত অমিত দাসকে গুরুত্বর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।

এজি/এসআই/বিআই/০৬ ডিসেম্বর, ২০১৬

About বাগেরহাট ইনফো নিউজ