মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

bagerhat-district-mapবাগেরহাটের যাত্রাপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত অপর শিক্ষার্থী অমিত দাসও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মঙ্গলবার (৬ নভেম্বর) বিকালে খুলনা থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ নিয়ে বাগেরহাট সদর উপজেলার পুরাতন রুপসা-বাগেরহাট সড়কের রাংদিয়া স্কুল এন্ড কলেজের কাছে মোটরসাইকেল-ট্রলির সংঘর্ষে তিনজন শিক্ষার্থী নিহত হলো।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খান জানান, যাত্রাপুর ইউনিয়নের আফরা এলাকা থেকে মোটরসাইকেল যোগে যুবক বাগেরহাটের দিকে আসছিল। পথে রাংদিয়া স্কুল এন্ড কলেজের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কাইফি আজিজ বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, দুর্ঘটনায় হতাহত তিন যুবককে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। যাদের দু’জন হাসপাতালে আনার আগেই মারা যান। অপর জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়।

পরিবারের বরাত দিয়ে রাংদিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রুহুল আমীন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, দুর্ঘটনায় আহত অমিত দাসকে গুরুত্বর অবস্থায় প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার আরও অবনতী হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

‘বিকালে এ্যম্বুলেন্স যোগে অমিতকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।’

ভিডিও- 

দুর্ঘটনায় নিহতরা হলেন – সদর উপজেলার আফরা গ্রামের আনাম জমাদ্দারের ছেলে তান্না জমাদ্দার (১৮), কিশোরগঞ্জ জেলার হাফিজ উদ্দিনের ছেলে সাকিব (১৫) ও বেনেগাতি গ্রামের সুভাস দাসের ছেলে অমিত দাস (১৮)।

এদের মধ্যে তান্না জমাদ্দার ও অমিত দাস রাংদিয়া স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিার্থী এবং সাকিব কিশোরগঞ্জের একটি স্কুল থেকে চলতি বছর জেএসসি পরীক্ষা দিয়েছে। সাকিব বাগেরহাটের মশিতপুর গ্রামে নানা বাড়ি বেড়াতে এসেছিলো।

বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত (ভিডিও)

এজি/এসআই/বিআই/০৬ ডিসেম্বর, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)