বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Road-Accident-Chapayবাগেরহাটের মোল্লাহাট ও মোরেলগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও একজন।

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে মোল্লাহাট উপজেলা বাগেরহাট-মাওয়া মহাসড়ক ও মোরেলগঞ্জ উপজেলার মোরেলগঞ্জ-শরণখোলা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, মোল্লাহাটের মাদ্রাসা ঘাট এলাকায় বাসের ধাক্কায় দাড়িয়ে থাকা ব্যাটারি চালিত ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন।

নিহতরা হলেন, মোল্লাহাট উপজেলার গাওলা গ্রামের চিত্তরঞ্জন রায় (৮০) এবং ফকিরহাট উপজেলার আটটাকি গ্রামের মো. নজরুল শেখের ছেলে ইমরান শেখ (২২)।

এসআই জামাল বলেন, মাদ্রাসা ঘাট এলাকায় সড়কে থাকা ব্যাটারি চালিত একটি ইজিবাইকে মাদারীপুরগামী একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকে থাকা চালকসহ তিন জন গুরুতর আহত হয়।

“তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক চিত্তরঞ্জন রায়কে মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে উন্নত চিকিৎসার জন্য খুলান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে ইমরান শেখেন মৃত্যু হয়।”

এ দিকে বাগেহাটের মোরেলগঞ্জে চলন্ত বাসের ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা এক কিশোরের (১৪) মৃত্যু হয়েছে।

মোরেলগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) খান মাসুদ রানা জানান, দুপুর ২টার দিকে ঢাকা থেকে বাগেরহাটের শরণখোলাগামী হামিম পরিবহণের একটি বাসের ছাদ থেকে ঐ কিশোর পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তার শরীরে খাকি রঙের একটি পোশাক এবং প্যান্টের পকেটে দুটি চাবি পাওয়া গেছে। আমরা তার পরিচয় জানার চেষ্টা করছি।

আইএইচ/এসআই/বিআই/১১ ডিসেম্বর, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)