পরীক্ষায় অসদুপায়: ৪ পরীক্ষার্থী বহিষ্কার, ৭ শিক্ষককে অব্যাহতি

 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার দায়ে  বাগেরহাট হোমিওপ্যাথি কলেজের চার পরীক্ষার্থীকে বহিষ্কার এবং তাদের সহযোগিতার অভিযোগে সাত শিক্ষককে কেন্দ্র পরিদর্শকের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) সকালে বাগেরহাট জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিম উদ্দিন কেন্দ্র পরিদর্শনে গিয়ে এ আদেশ দেন।

অব্যাহতি দেওয়া শিক্ষকরা হলেন-বাগেরহাট হোমিওপ্যাথি কলেজের শিক্ষক ডা. দিলীপ কুমার রায়, ডা. শেখ আব্দুল লতিফ, ডা. মো. নাজমুল হক, ডা. ওলিয়ার রহমান, ডা. কৃষ্ণপদ পাল, ডা. শহীদুল ইসলাম ও ডা. ফারজানা শারমিন। তবে বহিষ্কার করা শিক্ষার্থীদের নাম পরিচয় পাওয়া যায়নি।

বাগেরহাট জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিম উদ্দিন বলেন, বাগেরহাটে হোমিওপ্যাথি কলেজে চলতি শিক্ষাবর্ষের প্রথম থেকে চতুর্থ বর্ষের বার্ষিক পরীক্ষা চলছে। প্রশাসনের পক্ষ থেকে সকালে কেন্দ্র পরিদর্শনে গেলে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত চার শিক্ষার্থীকে বই দেখে পরীক্ষার খাতায় লিখতে দেখি। যাতে সহযোগিতা করছিলেন ওই কেন্দ্র পরিদর্শনের দায়িত্বে থাকা কয়েকজন শিক্ষক।

পরে পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার দায়ে ওই চার শিক্ষার্থীকে বহিষ্কার এবং তাদের সহযোগিতা করার অভিযোগে সাত শিক্ষককে কেন্দ্র পরিদর্শকের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

এইচ/এসআই/বিআই/২৬ ডিসেম্বর, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)