শোক সংবাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট জেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক এ্যাডভোকেট মো. মাহবুবর রহমান মন্টু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৯ মার্চ) রাত ৯ টার দিকে ঢাকায় তার ছেলের বাসায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

বাগেরহাটের প্রবীণ এই আওয়ামী লীগ নেতা দীর্ঘকাল ধরে ছিলেন আইন পেশায় নিয়োজিত; বাগেরহাট জেলা আইনজীবি সমিতির (বার) সদস্য। দায়িত্ব পালন করেছেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদকের।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে তার মরদেহ আনা হয় বাগেরহাট শহরের সরুই এলাকার বাড়িতে ।

সকাল ১০টায় বাগেরহাটের নতুন কোর্ট চত্বরে মরহুমের প্রথম জানাযার নামায অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, জেলা জজ মো. ফজলুল হক, জেলা বারের সভাপতি ড. একে আজাদ ফিরোজ টিপু, সহ-সভাপতি লুৎফর রহমান, বাগেরহাট আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট ফকির মনসুর রহমান, সহ সর্বস্তরের মানুষ জানাযায় অংশ নেয়।

পরে তার জন্মস্থান মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরন গ্রামে দ্বিতীয় জানাযার নামাযের শেষে পারিবা‌রিক কবরস্থা‌নে তার দাফন সম্পন্ন হয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, তিন নাতিসহ অসংখ্য আত্মীয়-গুণগ্রাহী রেখে গেছেন।

এ্যাডভোকেট মো. মাহবুবর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছে জেলা আইনজীবি সমিতি, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন।

এজি/এইচ/এসআই/বিআই/৩১ মার্চ, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)