ডেমা ইউনিয়ন যুবলীগের সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন শেষে শেখ নাহিদুল ইসলামকে সভাপতি ও নকিব জুলহাসকে সাধারন সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষনা করা হয়।

ডেমা ইউনিয়নের কাশিমপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকালে ইউনিয়ন যুবলীগের এই ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ড. একে আজাদ ফিরোজ টিপু।

যুবলীগ নেতা নকিব জুলহাসের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- সদর উপজেলা আওয়াম লীগের সভাপতি ও ষাটগুম্বুজ ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক ও যাত্রাপুর ইউপি চেয়ারম্যান এমএ মতিন, বাগেরহাট সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক লিটন সরকার, বাগেরহাট পৌর যুবলীগের আহ্বায়ক শেখ হুমায়ুন কবীর পলি, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ও ডেমা ইউপি চেয়ারম্যান মো. মনি মল্লিক, ডেমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ জাহাঙ্গাীর হোসেন প্রমুখ।

এরআগে, গত বুধবার (৫ এপ্রিল) সদর উপজেলার রাখালগাছি ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে মো. হাসানুজ্জামান হাসানকে সভাপতি ও মো. মুরাদ হোসেনকে সাধারন সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট রাখালগাজী ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষনা করা হয়।

এমএ//এসআই/বিআই/৬ এপ্রিল, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)