প্রেমিকাকে হাতুড়িপেটা, কথিত প্রেমিক গ্রেপ্তার

রোববার (৩০ এপ্রিল) রাতে মংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

আহত ওই কলেজছাত্রীকে (১৮) আশঙ্কাজনক অবস্থায় প্রথমে স্থানীয় মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনার রুপসা ডিগ্রি মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী এবং কালিকাবাড়ি গ্রামের ওই তরুণীকে হাতুড়িপেটার ঘটনায় সোমবার (১ মে) সন্ধ্যায় মংলা থানায় মামলা হয়েছে।

আহত তরুণীর বাবার দায়ের করা মামলায় পুলিশ ‘প্রেমিক’ অসীম ঘোষকে (২৮) গ্রেপ্তার করেছে। অসীম একই উপজেলার দক্ষিণ কাইনমারী গ্রামের মন্টু ঘোষের ছেলে।

পরিবারের বরাত দিয়ে মংলা থানার এসআই মঞ্জুর এলাহি বলেন, আট বছর আগে কলেজছাত্রী ওই তরুণীর বাবার জমি লিজ নিয়ে পাশের দক্ষিণ কাইনমারী গ্রামের অসীম ঘোষ সেখানে মাছ চাষ শুরু করেন। এর সূত্র ধরে অসীম ঘোষের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক হয়। সম্প্রতি তাদের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়।

‘রোববার রাত ১১টার দিকে পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে ওই তরুণীর বাড়িতে তার সঙ্গে দেখা করতে যায় প্রেমিক অসীম। এ সময় তাদের দুজনের কথা কাটাকাটির এক পর্যায়ে অসীম হাতুড়ি দিয়ে জাহানারার মাথায় আঘাত করে পালিয়ে যান।’

পুলিশ রাতেই অসীমকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হবে বলে জানান এসআই মঞ্জুর।

এজি//এসআই/বিআই/০১ মে, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)