নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

নিখোঁজের দুই দিন পর বাগেরহাটের মোরেলগঞ্জে নদী থেকে এক গরু ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৩ মে) বেলা পৌনে ১১টার দিকে মোরেলগঞ্জ উপজেলার পানগুছি নদীর গাবতলা এলাকা থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত নান্না শেখ (২৫) পেশায় গরু ও ছাগল ব্যবসায়ী। তিনি মোরেলগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের ভাইজোড়া এলাকার প্রয়াত করিম শেখের ছেলে।

নিহতের বড় ভাই বাবুল শেখ জানান, ব্যবসায়ীক কাজে গত বৃহস্পতিবার (১১ মে) সকালে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে পরদিন শুক্রবার মোরেলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ নদী থেকে লাশটি উদ্ধার করে। পরে নিখোঁজ নান্না শেখের পরিবারের সদস্যরা এসে লাশটি সনাক্ত করে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, শুক্রবার কোন এক সময়ে নান্নাকে দুর্বৃত্তরা ধারলো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে এবং লাশ নদীতে ভাসিয়ে দেয়। গলা ছাড়াও তার পেটে ধারলো অস্ত্রের আঘাত রয়েছে।

ওসি আরও বলেন, নান্না শেখ নামে ওই যুবকের নিখোঁজের ঘটনায় থানায় জিডি (সাধারণ ডায়েরি) হবার পর পুলিশ তার সন্ধানে মোরেলগঞ্জের বিভিন্ন এলাকাসহ জেলার বাইরে বার্তা পাঠায়। কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

এজি//এসআই/বিআই/১৩ মে, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)