ধর্ষণের শিকার সাড়ে ৩ বছরের শিশু !

সিনিয়র করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট সদরে সাড়ে তিন বছরের এক শিশু ধর্ষণ শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শুক্রবার (১২ মে) বাগেরহাট মডেল থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা হয়েছে।

গত বুধবার দুপুরে সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। পরদিন বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষণের অভিযোগ ওঠা কিশোরের বয়স ১৪ বছর। তার বাড়িও ওই একই এলাকায়। শুক্রবার রাতে পুলিশ অভিযুক্ত ওই কিশোরকে বাড়ি থেকে আটক করেছে।

হাসপাতালে ভর্তি শিশুটির মা বলেন, ‘গত বুধবার সকালে মেয়েকে বাড়িতে রেখে আমি মাঠে ধান আনতে যাই। তখন আমার মেয়ে খেলতে খেলতে প্রতিবেশীর বাড়িতে যায়। সে সময় প্রতিবেশীর ছেলে মোবাইল দেওয়ার কথা বলে মেয়েকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে।’

দুপুরের দিকে বাড়িতে এলে মেয়ে আমাকে বলে, ‘…তাকে ব্যথা দিছে। তবে সে কিছুই গুছিয়ে বলতে পারছিল না। পরদিন আমরা মেয়েকে হাসপাতালে ভর্তি করি।’

বাগেরহাট সদর হাসপাতালের গাইনি বিভাগের একজন সেবিকা নাম প্রকাশ না করার শর্তে বলেন, বৃহস্পতিবার দুপুর সোয়া একটার দিকে শিশুটিকে যখন হাসপাতালে ভর্তি করা হয় তখন তার রক্তক্ষরণ হচ্ছিলো। বর্তমানে তার অবস্থার অনেকটা উন্নতি হয়েছে।

হাসপাতালের তত্তাবধায়ক ও বাগেরহাটের সিভিল সার্জন ডা. অরুণ চন্দ্র মন্ডল বলেন, মেয়েটিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসা চলছে।

ধর্ষণের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মেডিকেল পরীক্ষা ছাড়া ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলা যাবেনা। থানা পুলিশের রিকুইজিশন ছাড়া আমারা টেস্ট করব না।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, ‘খবর পাই একটি শিশু শ্লীলতাহানির অভিযোগ নিয়ে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি হয়েছে। আমরা তার মা-বাবাকে ডেকে এনে থানায় একটি মামলা নিয়েছি।

‘যার বিরুদ্ধে অভিযোগ সেও একটি শিশু। আমরা তাকে আটক করে আদালতে প্রেরণ করেছি।

এইচ//এসআই/বিআই/১৩ মে, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)