ইয়াবা নিয়ে ধরা পড়লো র‌্যাব সদস্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের চিতলমারীতে পাঁচশ পিস ইয়াবাসহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব-৮) এক সদস্য পুলিশের কাছে ধরা পড়েছে।

সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় চিতলমারী উপজেলার কালশিরা এলাকা থেকে আজমীর মোল্লা (৩০) নামে ওই র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করা হয়।

আজমীর মোল্লা চিতলমারী উপজেলার শিবপুর ইউনিয়নের কলিগাঁতি গ্রামের মোল্লা নুরুল ইসলামের ছেলে। বর্তমানে তিনি র‌্যাব-৮ এ কর্মতর বলে জানিয়েছে পুলিশ।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, র‌্যাব-৮ এ কর্মরত পুলিশ সদস্য আজমীর মোল্লা দু’দিনের ছুটি নিয়ে সোমবার মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি আসছিলেন। তার কাছে ইয়াবার একটি চালান রয়েছে, এমন গোপন সংবাদে পেয়ে পুলিশের একটি দল চিতলমারী-ডুমুরিয়া সড়কের কালশিরা এলাকায় অবস্থান নেয়।

‘আজমীর মোল্লার মোটরসাইকেল কালশিরা এলাকায় পৌছলে পুলিশ সদস্যরা তার গতিরোধ করে। এসময় তার কাছে থাকা একটি ব্যাগ তল্লাশি করে পৃথক তিনটি পলিথিনে মোড়ানো পাঁচশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।’

ওসির ভাষ্য, পুলিশ সদস্য আজমীর র‌্যাবে যোগদানের পর থেকে নিজ এলাকা চিতলমারীতে অবৈধ মাদকদ্রব্যের ব্যবসা শুরু করেন বলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের কাছে গোপন তথ্য ছিল। সেই তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় চিতলমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আহাদ বাদী হয়ে গ্রেপ্তার আজমীর মোল্লার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এইচ//এসআই/বিআই/০৩ জুলাই, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1228 Posts)