অপহরণ মামলায় ব্যাংক কর্মকর্তা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটে অপহরণ মামলায় সোনালী ব্যাংকের কর্মকর্তা মো. লুৎফর রহমান হাওলাদারের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

 

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন লুৎফর রহমান। আদালতের বিচারক সিরাজুল ইসলাম তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

লুৎফর রহমান সোনালী ব্যাংক বাগেরহাট শাখার কর্মকর্তা (আইটি)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ১ এপ্রিল সকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোরেলগঞ্জ উপজেলার দক্ষিণ তেলিগাতি গ্রামের মৃত. আ. মালেক ডাকুয়ার ছেলে অলিয়ার রহমান ডাকুয়াকে (৪৮) অপহরণ করে খুলনা নিয়ে যান লুৎফর। একই বছর ২২ জুন অলিয়ারের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে মানবপাচার প্রতিরোধ দমন আইনে ৯ জনের নাম উল্লেখ করে মামলা করেন।

এ পরিপ্রেক্ষিতে ৮ জনকে গ্রেপ্তার করে পুলিশ। লুৎফর ওই অপহরণ মামলার অন্যতম আসামি।

আইনজীবী মো কামরুজ্জামান হাওলাদার বাচ্চু বলেন, লুৎফর রহমান পলাতক ছিলেন। দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক সিরাজুল ইসলাম তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোনালী ব্যাংক বাগেরহাট শাখার ব্যবস্থাপক সনৎ কুমার পাল বলেন, আইটি বিভাগের কর্মকর্তা লুৎফর রহমান কিছুদিন ধরে ছুটিতে আছেন। তবে তাকে যে জেলে পাঠানো হয়েছে বিষয়টি তিনি জানেন না।

এজি//এসআই/বিআই/১৭ অক্টোবর, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)