ট্রাক উল্টে দুই শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের শরণখোলায় ট্রাক উল্টে রাস্তার পাশের খাদে পড়ে গেলে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আরও অন্তত ৮ জন আহত হন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শরণখোলা উপজেলার রায়েন্দা-তাফালবাড়ি সড়কের লাকুড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের চাল রায়েন্দা গ্রামের আব্দুল মান্নান মীরের ছেলে তুহিন মীর (৩৮) ও একই উপজেলার তাফালবাড়ি গ্রামের পুলিন হালাদারের ছেলে পলাশ হালদার (৩০)।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, শরণখোলা উপজেলার রায়েন্দা থেকে তাফালবাড়ির উদ্দেশ্যে ১৫ জন শ্রমিক নিয়ে ছেড়ে যাওয়া একটি ট্রাক লাকুড়তলা এলাকায় ব্রীজের কাছে পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে দশজন শ্রমিক গুরুতর আহন হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাদের অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তুহিন মীর ও পলাশ হালদার নামে দুই শ্রমিক মারা যান।

আহত কবির মীর (৩৫), দুলাল হাওলাদার (২৫), মো. রনি (২৪), মো. হেলাল (১৮), বাবুল হাওলাদার (৩৮), খোকন গাজী (৩৫), রিয়াজ জমাদ্দার (৩০) ও সজিবকে (৩৪) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতরা সবাই বিশ্ব ব্যাংকের অর্থায়নে শরণখোলার পানি উন্নয়ন বোর্ডের ৩৫/১ পোল্ডারে টেকসই বেড়িবাঁধ নির্মানে নিয়োজিত পিএইচডব্লিউই নামের একটি চায়না ঠিকাদারি প্রতিষ্ঠানের অস্থায়ী শ্রমিক হিসেবে কাজ করছিলেন।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার সমাদ্দার বলেন, দুর্ঘটনায় আহতদের সবাই ছিলেন আশংকাজনক। তাই তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। পথে দু’জনের মৃত্যু হয়েছে বলে শুনেছি।

এরআগে মোরেলগঞ্জ উপজেলার সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সিআরসি নামক এলাকায় দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী শিশুসহ কমপক্ষে ২০ জন আহত।

এজি//এসআই/বিআই/০৭ ফেব্রুয়ারি, ২০১৮

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1499 Posts)