শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট শুরু শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটে শুরু হচ্ছে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের চতুর্থ আসর। এতে ঢাকাসহ বিভিন্ন জেলা ও ক্লাবের মোট ১২টি দল অংশ নেবে।

শনিবার বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

শুক্রবার (২০ এপ্রিল) দুপুরে বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়াম মিলনায়তনে এক মতবিনিময় সভায় জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ) সভাপতি ও পৌর মেয়র খান হাবিবুর রহমান এ কথা জানান।

বঙ্গবন্ধুর ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের নামে এই টুর্নামেন্টের আয়োজক বাগেরহাট ডিএফএ। টুর্নামেন্টে অংশ নিচ্ছে ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার ওয়ারী ক্লাব, ঢাকার সাঈফ পাওয়ার স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া চক্র, রাজশাহীর শহীদ কামরুজ্জামার স্মৃতি সংসদ, মাগুরা জেলা দল, যশোর জেলা দল, সাতক্ষীরা জেলা দল, গোপালগঞ্জ জেলা দল, চুয়াডাঙ্গা জেলা দল, পাবনা জেলা দল, ঝিনাইদাহ জেলা দল ও স্বাগতিক বাগেরহাট জেলা ফুটবল দল। খেলায় প্রতিটি দলে ৪জন করে বিদেশী খেলোয়াড় নিয়ে অংশ নিতে পারবেন।

শনিবার বিকালে ৪র্থ শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধনী খেলায় অংশ নেবে যশোর ও সাতক্ষীরা জেলা ফুটবল দল। ১৩ দিনব্যপী টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ৩ মে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ৫ লাখ টাকা এবং রানার্সআপ দল ৩ লাখ টাকা পাবে।

এইচ//এসআই/বিআই/২০ এপ্রিল ২০১৮

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1472 Posts)