সর্বশেষ
প্রচ্ছদ / খবর / নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

নদীর তীরে খেলছিল তিন শিশু। হঠাৎ নদীতে পড়ে যায় সাড়ে ৩ বছরের হৃদয়। আর খুঁজে পাওয়া যায়নি তাকে। রোববার নিখোঁজের একদিন পর নদীতে ভেসে উঠে তার লাশ।

বাগেরহাটের রামপাল উপজেলায় এ ঘটনা ঘটে। সোমবার (৭ মে) সকালে দাউদখালী নদীতে ভাসমান অবস্থায় স্বজনেরা হৃদয়ের লাশ উদ্ধার করে।

সন্তান হারিয়ে দিশেহারা মা রহিমা খাতুন। কাঁদতে কাঁদতে সাংবাদিকদের বলেন, ‘দাউদখালী নদীর তীরে আমাদের বাড়ি। প্রতিদিনই প্রতিবেশী আরও কয়েকটি ছেলের সঙ্গে নদীর পাড়ে খেলতে যায় হৃদয়। হঠাৎ করে হৃদয় নদীতে পড়ে গেলে ওর সঙ্গে থাকা অন্য দুই শিশু তাদের বাড়িতে ফিরে আসে। আমি তাদের কাছে আমার ছেলের কথা জানতে চাইলে তারা বলে, হৃদয় নদীতে পড়ে গেছে। তখন আমি স্থানীয় লোকজন নিয়ে সেখানে আমার ছেলেকে খুঁজতে যাই।’

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বাগেরহাট কার্যালয়ের উপসহকারী পরিচালক সরদার মো. মাসুদ বলেন, গতকাল হৃদয় নামের এক শিশু নদীতে পড়ে নিখোঁজ হয়েছে বলে খবর পাই। বেলা একটার দিকে দাউদখালী নদীতে পৌঁছে বাগেরহাট, খুলনা ও মোংলা ইপিজেড ইউনিটের তিনটি ডুবুরি দল উদ্ধার কাজে অংশ নেয়।

‘দাউদখালী নদীর কয়েক কিলোমিটার এলাকায় আমাদের ডুবুরি দল তল্লাশি চালায়। কিন্তু রোববার সন্ধ্যায় পর্যন্ত শিশু হৃদয়ের সন্ধান না পেয়ে আমরা উদ্ধারকাজ স্থগিত করি। আজ সকালে নদীতে শিশুটির লাশ দেখতে পায় স্বজনেরা।’

এইচ//এসআই/বিআই/০৭ মে ২০১৮
** খেলতে খেলতে নদীতে পড়ে শিশু নিখোঁজ

About বাগেরহাট ইনফো নিউজ