প্রচ্ছদ / খবর / বাগেরহাটে জামায়াতের শ্রমিক নেতা রাহাদ গ্রেপ্তার

বাগেরহাটে জামায়াতের শ্রমিক নেতা রাহাদ গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

নাশকতা পরিকল্পনার অভিযোগে বাগেরহাটে জামায়াতের শ্রমিক সংগঠন শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সেক্রেটারি মঞ্জুরুল হক রাহাদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১০ আগস্ট) রাতে জেলার মোরেলগঞ্জ উপজেলার ফেরিঘাট এলাকা থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বাগেরহাট সদর উপজেলার দেওয়ানবাটি এলাকার মোক্তার হোসেনের ছেলে মঞ্জুরুল হক রাহাদ ইসলামী ছাত্র শিবিরের বাগেরহাট জেলা শাখার সাবেক সেক্রেটারি।

শনিবার (১১ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, শ্রমিককল্যাণ ফেডারেশনের জেলা সেক্রেটারি মঞ্জুরুল হক রাহাদের নামে জেলার বিভিন্ন থানায় নাশকতা, পুলিশের ওপর হামলার মামলাসহ নানা অভিযোগে অন্তত ১৫টি মামলা রয়েছে। বেশ কয়েকটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

‘রাহাদ এলাকায় ফিরছে এমন গোপন সংবাদে গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশের যৌথদল অভিযান চালায়। সে আবারও এলাকায় অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে পারে, এমন আশঙ্কা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।’

তবে জামায়াত নেতাদের দাবি, শ্রমিক নেতা রাহাদকে সুনির্দিষ্ট কোন মামলা ছাড়াই গ্রেপ্তার করেছে পুলিশ।

বাগেরহাট জেলা জামায়াতের আমির মাওলানা রেজাউল করিম বলেন, ব্যক্তিগত কাজ সেরে শরণখোলা থেকে বাগেরহাটের বাড়িতে ফেরার সময় মোরেলগঞ্জ ফেরিঘাট থেকে সাদা পোশাকের একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মাওলানা রেজাউলের দাবি, শ্রমিক কল্যাণ ফেডারেশনের বাগেরহাট জেলা সেক্রেটারি মঞ্জুরুল হক রাহাদের বিরুদ্ধে যেসব মামলা রয়েছে, সেগুলোতে তিনি জামিনে রয়েছেন। এই সরকারের সময়ে রাহাদ অসংখ্যবার গ্রেপ্তার হয়েছেন। এবারও কোন সুনির্দিষ্ট অভিযোগ ছাড়াই হয়রানি করতে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

এইচ//এসআই/বিআই/১১ আগস্ট ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ