প্রচ্ছদ / খবর / বাগেরহাটে যুবককে পিটিয়ে হত্যা

বাগেরহাটে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটে এক যুববকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুুুলিশের ধারণাপূর্ব বিরোধের জেরেএই হত্যাকাণ্ড।

শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হেলাল আকন (৩৫) নামে ওই যুবকের মৃত্যু হয়।

নিহত হেলাল বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার শাহজাহান আকনের ছেলে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে শুক্রবার দুপুরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এরআগে বৃহষ্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার বাড়ির অদূরে একদল দুর্বৃত্ত লাঠিসোটা নিয়ে হেলাল আকনের উপর হামলা করে। তারা তাঁকে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় রাস্তায় ফেলে যায়।

পরিবারের বরাত দিয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দীন বলেন, ‘একদল লোক হেলাল নামের স্থানীয় এক যুবককে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত অবস্থায় বাড়ির অদূরে ফেলে যায়। পরে তাঁর চিৎকারে স্বজন ও স্থানীয় লোকজন এসে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নেয়।’

গুরুতর অবস্থায় বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

‘হেলালের মাথার আঘাত ছিল গুরুতর। উন্নত চিকিৎসার জন্য খুলনায় ভর্তির পর শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তাঁর মৃত্যু হয়।’

ওসির ভাষ্য, হেলালের সাথে স্থানীয় কিছু লোকের পূর্ব বিরোধ ছিল। সেই বিরোধের জেরে প্রতিপক্ষরা তাঁকে পিটিয়ে হত্যা করে থাকতে পারে।

পরিবারের দেয়া তথ্য অনুযায়ী হেলালে সাথে স্থানীয় কাদের বিরোধ ছিল তা অনুসন্ধান ও হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ শুরু করেছে।

এজি/আইএইচ/বিআই/৬ ডিসেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ