প্রচ্ছদ / খবর / বাগেরহাটে ট্রাকের ধাক্কায় পুলিশের এসআই নিহত

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় পুলিশের এসআই নিহত

শহর প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট সদরে ট্রাকের ধাক্কায় দায়িত্বরত এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন।

রোববার (৮ ডিসেম্বর) বেলা ৩ টার দিকে বাগেরহাটের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাগেরহাট-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মো. রেজাউর রহমান (৫৭) বাগেরহাট জেলা পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন।

রেজাউর রহমানের বাড়ি মাগুরা জেলার শ্রীপুর গ্রামে। তাঁর বাবার নাম আবদুল মোতালেব মোল্লা।

ঘটনার পর চালক ট্রাকটি ফেলে পালিয়ে যান। পুলিশ ট্রাকটি জব্দ করে বাগেরহাট সদর মডেল থানায় নিয়েছে এবং নিহত পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজালসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

রেজাউল করিম ১৯৬২ সালের ১৭ এপ্রিল মাগুরা জেলার শ্রীপুর উপজেলার খাশিয়ারা গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৮১ সালের ২২ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে যোগদান করেন। ২০১৩ সালে তিনি বাগেরহাট জেলা পুলিশে বদলি হয়ে আসেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজাল বলেন, ‘রোববার বেলা তিনটার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের নতুন কোর্ট এলাকায় মোটরসাইকেল আরোহী পুলিশ কর্মকর্তা রেজাউল করিমকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।’

দায়িত্বরত অবস্থায় আদালত প্রঙ্গন থেকে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে বাসায় ফেরার পথে এই ঘটনা ঘটে। ঘটনার পর চালক ট্রাকটি ফেলে পালিয়ে যান। পুলিশ ট্রাকটি জব্দ করেছে। ট্রাক চালক ও তাঁর সহকারীকে আটকের চেষ্টা চলছে।

এজি/আইএইচ/বিআই/৮ ডিসেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ