প্রচ্ছদ / খবর / ক্যারাম খেলা নিয়ে বিবাদ, সংঘর্ষে প্রাণ গেল যুবকের

ক্যারাম খেলা নিয়ে বিবাদ, সংঘর্ষে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের চিতলমারীতে ক্যারাম বোর্ড খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন, আহত হয়েছেন তার ছোট ভাই।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া চরপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

নিহতের নাম শহীদ শেখ (৩৫)। ক্ষুদ্র ব্যবসায়ী শহীদ বড়বাড়িয়া চরপাড়া গ্রামের ফজলুল শেখের ছেলে।

ওই ঘটনায় নিহতের ছোট ভাইও গুরুতর আহত হন। আহত সাহিদ শেখকে (৩২) উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) পংকজ চন্দ্র রায় বলেন, গত রবিবার রাতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে দিনমজুর শহীদ শেখের সাথে একই গ্রামের কয়েকজনের বিরোধ হয়। ওই বিরোধের জেরে সেদিন তারা শহীদের ক্যারাম বোর্ডটি ভেঙে ফেলে চলে যায়।

মঙ্গলবার দুপুরে শহীদ ও তার লোকজন বিষয়টি নিয়ে প্রতিপক্ষের কাছে শুনতে গেলে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষ লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

‘সে সময় প্রতিপক্ষের আঘাতে শহীদ ও তার ভাই সাহিদ গুরুতর আহত হন। পরে তাদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শহীদকে মৃত ঘোষণা করেন। তার শরীরের একাধিক স্থানে আাঘাতের চিহ্ন পাওয়া গেছে।’

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহিদা আক্তার লিজা বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের শহীদের মৃত্যু হয়েছে। আর আহত সাহিদকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

এজি/আইএইচ/বিআই/৩১ ডিসেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ