প্রচ্ছদ / খবর / বাগেরহাট / কচুয়া / চলে গেলেন ডাক্তার মাহাবুবুল আজম

চলে গেলেন ডাক্তার মাহাবুবুল আজম

উপজেলা সংবাদদাতা, বাগেরহাট ইনফো ডটকম

মাহাবুবুল আজম খান

বাগেরহাটের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মাহাবুবুল আজম খান (৫৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (৯ মে) বিকেল সাড়ে ৫ টায় খুলনার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। রোববার সকালে বাগেরহাট শহরের সরুই কবরস্থানে তাঁর দাফন হয়েছে।

দীর্ঘ দিন ধরে কচুয়াতে কর্মরত মেডিকেল অফিসার মো. মাহাবুবুল আজম খান তাঁর আন্তরিক সেবা দানের করেণে স্থানীয়দের কাছে ছিলেন প্রিয়জন। সকলের কাছে পরিচিত ছিলেন ‘মাহাবুব ডাক্তার’ নামে।

জেলার মোরেলগঞ্জ উপজেলার তেলিগাতীতে গ্রামের বাড়ি হলেও দীর্ঘ প্রায় ৩২ বছর ধরে পরিবার নিয়ে তিনি বসবাস করতেন বাগেরহাট পৌরসভার বাসাবাটি পালপাড়া এলাকায়।

গত বৃহস্পতিবার বেলা ২টার দিকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত অবস্থায় তিনি বুকে ব্যাথা অনুভব করলে তাকে খুলনার বেসরকারী হাসপাতাল ফোরটিস এ নেয়া হয়। সেখানে চিকিৎসকদের পরামর্শে শুক্রবার অপারেশনের মাধ্যমে তার হার্টে রিং বসানো হয়। এর পর সকালে তার অবস্থার অবনতি নেওয়া হয় লাইফ সাপোর্টে।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মাহাবুবুল আজম খান প্রায় ২২বছর ধরে কচুয়ায় কর্মরত ছিলেন। তার সদালাপি, মিস্টি ভাষী, রোগীদের প্রতি যত্ন ও কাজের প্রতি শ্রদ্ধাবোধের কারনে উপজেলার মানুষের কাছে প্রিয় হয়ে উঠেন তিনি।

সিপি/আইএইচ/বিআই/০৯ মে, ২০২০ /আপডেট

About বাগেরহাট ইনফো নিউজ