প্রচ্ছদ / খবর / বাগেরহাটে বালক ও বালিকা বিদ্যালয়ে অভিভাবক ছাউনির উদ্বোধন

বাগেরহাটে বালক ও বালিকা বিদ্যালয়ে অভিভাবক ছাউনির উদ্বোধন

শহর প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের বসার জন্য ‘অভিভাবক ছাউনি’ নির্মাণ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে দুই বিদ্যালয়ের সামনে নবনির্মিত ছাউনি দুটির উদ্বোধন করেন বাগেরহাটের জেলা প্রশাসক ও বিদ্যালয়ের সভাপতি মো. মামুনুর রশীদ।

বাগেরহাট জেলার অন্যতম পুরত ও ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এই দুই বিদ্যালয়ে তৃতীয় থেকে দশম শ্রেণিতে প্রায় আড়াই হাজার শিক্ষার্থী লেখাপড়া করে। দূরদুরন্ত থেকে আসা অনেক শিক্ষার্থীর সাথে আসেন অভিভাবকও। তবে এতদিন তাদের জন্য অপেক্ষা বা বসার কোন জায়গা ছিলনা। রোদবৃষ্টিতে থাকতে হত রাস্তায় দাড়িয়ে।

সরকারি বালক ও বালিকা উচ্চবিদ্যালয়ের অভিভাবক ফোরামের মাধ্যমে বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করা হলে এই ছাউনি নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। জেলা প্রশাসনের অর্থায়নে প্রায় ৩ লাখ টাকা ব্যয়ে অভিভাবক ফোরাম এই ছাউনি দুটি নির্মাণ করেছে।

উদ্বোধন করে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামরুল ইসলাম, বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, অভিভাবক ফোরামের আহ্বায়ক আহাদ উদ্দীন হায়দার, যুগ্ম আহ্বায়ক সচিব কল্লোল সরকার প্রমুখ।

এসআই/আইএইচ/বিআই/১৪ জুলাই, ২০২০

About বাগেরহাট ইনফো নিউজ