ডিবি পুলিশ পরিচয়ে ৫ লাখ টাকা ছিনতাই

বাগেরহাটে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ছিনতাইকারীরা মংলা বন্দরের জাহাজের মাস্টার আবুবক্কর সিদ্দিকের(৫৫) এর কাছ থেকে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। সোমবার সকাল ১১টার দিকে ঘটে এ ছিনতাইয়ের ঘটনা।  আবুবক্কর গোপালগজ্ঞ জেলার কাশিয়ানী এলাকার বাশপুর গ্রামের করিম মোল্লার ছেলে।

এদিকে, দুপুরে ফকিরহাট উপজেলার সাধের বটতলা এলাকায় একটি ডোবা থেকে আবুবক্কর সিদ্দিককে তাকে হাতপা বাধাঁ অবস্থায় উদ্ধার  করে এলাকাবাসী।

আবুবক্কর সিদ্দিক জানান, সোমবার সকালে একটি জমি কেনার জন্য বাড়ি থেকে  টাকা নিয়ে আরও কিছু টাকা তোলার জন্য মংলা জনতা ব্যাংকে যান। সেখান থেকে ১৮ হাজার ৫ শত টাকা তুলে মোট ৫ লাখ টাকা নিয়ে মংলা বন্দরে কর্মরত তার ভাই মো. শাহবুদ্দিনের কাছে যাওয়ার জন্য বের হন।

এ সময় ব্যাংক থেকে বের হওয়ার পর একটি মাইক্রোবাস তার গতিরোধ করে। এসময় দুই ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে মাইক্রোতে তুলে নেয়। পরে তার কাছে থাকা ৫ লাখ ৭৭৫ টাকা, দুটি মোবাইল সেট হাতিয়ে নিয়ে মারধর করে গামছা দিয়ে হাতপা ও মুখ বেধেঁ ফকিরহাট উপজেলার সাধের বটতলা এলাকার একটি ডোবায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ডোবা থেকে তাকে উদ্ধার করে মংলায় পাঠায়।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুল আলম বলেন, তিনি ঘটনা শুনেছেন এটা মংলার থানার বিষয়। এ ব্যাপারে তারা ব্যবস্থা নেবে।
অপরদিকে, মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির হোসেন বলেন, ছিনতাইয়ের ঘটনা তিনি শোনেন নি। এখনও পর্যন্ত কেউ অভিযোগ করেননি। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

তথ্য সুত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

S. HaqueWriter: S. Haque (17 Posts)

সপ্নের বিশালতার মাঝে আতি নগন্য আমি। তবুও হারাতে চাই নিজেকে দুর আজানায়... জানি হারিয়ে যব এক দিন। হয়ত হারিয়ে যাব.. হারিয়ে যাব.. ___ তাই আজ পালিয়ে বেড়াই