প্রচ্ছদ / আরও... / নিয়োগ বিজ্ঞপ্তি- ১৭ ফেব্রুয়ারী ২০১৪

নিয়োগ বিজ্ঞপ্তি- ১৭ ফেব্রুয়ারী ২০১৪

১৭ ফেব্রুয়ারী ২০১৪ সোমবার, দৈনিক পূর্বাঞ্চল পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি সমূহ-

১। নিয়োগ বিজ্ঞপ্তি

সর্বশেষ সরকারী বিধি মোতাবেক ফুলতলা (ডিগ্রী) মহিলা মহাবিদ্যালয়, ফুলতলা, খুলনা-এর জন্য উচ্চ মাধ্যমিক পর্যায় ইতিহাস ও ইসলাম শিক্ষা বিষয়ে শূন্য পদে ১ জন করে প্রভাষক এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিধি মোতাবেক ডিগ্রি পর্যায়ে ইসলামের ইতিহাস বিষয়ে (সৃষ্টপদ) ১ জন প্রভাষক নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে ৫০০/- টাকার পোস্টাল অর্ডার (অফেরৎযোগ্য) ও প্রয়োজনীয় কাগজপত্রসহ অধ্যক্ষ বরাবর আবেদনপত্র ডাকযোগে অথবা হাতে হাতে অফিস চলাকালীন সময়ে পৌছাতে হবে।

অধ্যক্ষ

২।নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা শহরের ফরাজী পাড়া রোডে অবস্থিত মেসার্স আকবর এন্টারপ্রাইজে দোকানের কাজের জন্য কিছু সংখ্যক সেলসম্যান নিয়োগ দেওয়া হবে। এটি একটি ডিপার্টমেন্টাল স্টোর।

বেতন শুরুতে-৩০০০/- যোগাযোগ: ০১৭১১-৯৭০৯৯৮, ০১৯১৩-১৭১২৭১

৩। আবশ্যক

সর্বশেষ সরকারী বিধি মোতাবেক রাজনগর ইউনিয়ন নিম্ন মা: বালিকা বিদ্যালয়, ডাক: কালখারবেড়, রামপাল, বাগেরহাট-এর শূন্যপদে একজন নিম্নমান সহকারী কাম কম্পিউটার অপারেটর আবশ্যক। ৩০০/- টাকার অফেরতযোগ্য পোস্টাল অর্ডার ও প্রয়োজনীয় কাগজপত্র বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষিকার বরাবর আবেদনের আহবান করা হইয়াছে।

প্রধান শিক্ষিকা

৪। আবশ্যক

সরকারী বিধিমোতাবেক হবখালী আদর্শ মহাবিদ্যালয়, ডাক: হবখালী, উপজেলা+জেলা-নড়াইলের জন্য শূন্যপদে যুক্তিবিদ্যা ও ইতিহাস বিষয়ে একজন করে প্রভাষক এবং একজন শরীরচর্চা শিক্ষক ও ১ জন প্রদর্শক (বিজ্ঞান) আবশ্যক।  বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ২০০/- টাকার পোস্টাল অর্ডার ও প্রয়োজনীয় কাগজপত্রসহ অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে।

৫। আবশ্যক

সর্বশেষ সরকারি বিধি মোতাবেক লায়ন্স স্কুল এন্ড কলেজ খুলনার স্কুল শাখায় শ্রেণী শাখার জন্য সৃষ্টপদে সমাজ বিজ্ঞান এবং গণিত ও বিজ্ঞান বিষয়ে ০১ জন করে সহকারী শিক্ষক (মহিলা) ও সৃষ্টপদে ০১ জন সহকাররী গ্রন্থাগারিক আবশ্যক। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে জনতা ব্যাংক গল্লামারী শাখার অনুকূলে ৫০০/- টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার এবং প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করুন।

অধ্যক্ষ

৬। পার্টটাইম কাজের নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনার ফুলতলা ও যশোরের অভয়নগর উপজেলার নিজ এলাকায় পার্টটাইম কাজের জন্য পুরুষ/ মহিলা নিয়োগ চলছে, ছাত্র/ ছাত্রীদের অগ্রাধিকার দেওয়া হবে। পদ: FO, শিক্ষাগত যোগ্যতা: SSC, বেতন-৫০০০-৮০০০/- পর্যন্ত। নিম্নোক্ত ঠিকানায় সরাসরি আগামী ১৮/০২/২০১৪ ইং থেকে ২৫/০২/২০১৪ ইং তারিখের মধ্যে সকাল ১১.৩০ থেকে ১.০০ পর্যন্ত যোগাযোগ করতে হবে। CCTI, কর্পোরেট অফিস, আয়শা প্লাজা (২য় তলা), শোভন সুজের উপরে, রফিক সড়ক, ফুলতলা বাজার, খুলনা। ০৪১-৭০১২২৫, ০১৯৮৩১৪২৪৪২

৭। আবশ্যক

সরকারী বিধি মোতাবেক রনবিজয়পুর মাধ্যমিক বিদ্যালয়, ডাকঘর-কে.আলী দরগাহ, উপজেলা+জেলা-বাগেরহাট অত্র বিদ্যালয়ে সৃষ্টপদে একজন বি.এস.সি (জীব বিজ্ঞান) শিক্ষক আবশ্যক। তিনশত টাকার ব্যাংক ড্রাফটসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে দরখাস্ত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

প্রধান শিক্ষক

৮। নিয়োগ বিজ্ঞপ্তি

সরকারী বিধি মোতাবেক লালুয়া বাগালী এম.এম মাধ্যমিক বিদ্যালয়, ডাকঘর-বাগালী, উপজেলা-কয়রা, জেলা-খুলনার শূণ্যপদে একজন অফিস সহকারী-কাম কম্পিউটার অপারেটর ও সৃষ্ট পদে সমাজ বিজ্ঞান গ্রুপে সহকারী শিক্ষক (বাংলা বা ব্যবসায় শিক্ষা শাখা) আবশ্যক। আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ৩০০/- টাকার পোস্টাল অর্ডারসহ আবেদন করতে হবে।

প্রধান শিক্ষক

৯। নিয়োগ বিজ্ঞপ্তি

সরকারী বিধি মোতাবেক হাজী আব্দুল মালেক মাধ্যমিক বিদ্যালয় (মাধ্যমিক পর্যায়) জিন্নাহ পাড়া, শিপইয়ার্ড, খুলনার সৃষ্ট পদে একজন সহকারী শিক্ষক (কম্পিউটার শিক্ষা) ও একজন গ্রন্থাগারিক/ ক্যাটালগার আবশ্যক। ৩০০/- টাকার পোস্টাল অর্ডার (অফেরৎযোগ্য) প্রয়োজনীয় কাগজপত্র ২ কপি ছবিসহ দরখাস্ত বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে নিম্নস্বাক্ষরকারী দপ্তরে পৌছাতে হবে। সহকারী শিক্ষক (কম্পিউটার) শিক্ষা নিবন্ধনধারী হতে হবে।

প্রধান শিক্ষক/ সম্পাদক

১০। আবশ্যক

সর্বশেষ সরকারি বিধি মোতাবেক লায়ন্স স্কুল এন্ড কলেজ খুলনার কলেজ শাখায় সৃষ্টপদে ইতিহাস, সমাজকর্ম এবং মার্কেটিং বিষয়ে ০১ জন করে প্রভাষক আবশ্যক (সকল বিষয়ে মহিলা প্রার্থীদের অগ্রাধিকার) বিজ্ঞপ্তি প্রকামের ১৫ দিনের মধ্যে জনতা ব্যাংক গল্লামারী শাখার অনুকূলে ৭০০/- টাকার ব্যাংক ড্রাফট/ পে অর্ডার এবং প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করুন। পূর্বের আবেদনকারীদের আবেদন নিস্প্রয়োজন।

অধ্যক্ষ

১১। জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি

আল-মদিনা ডিপার্টমেন্টার ষ্টোর, ৩৫ হাজী মহসিন রোড, খুলনা এ কয়েজন সেলসম্যান ও ভ্যানচালক জরুরী ভিত্তিতে নিয়োগ দেওয়া হইবে। সরাসরি যোগাযোগ করুন:

মোবাইল-০১৭১১-৩০৯৫২৫, ০১৭১১-৩০৯৫২৪, ০১৭৬১-৭৫৮৯৫৮ ফোন-০৪১-৭২২৫৭১

About Bagerhat Info Jobs