নির্যাতনকারীর বিচারের দাবীতে মানববন্ধন

বাগেরহাট সদর উপজেলার ডেমায় ইউনিয়নে তৃতীয় শ্রেনীর এক ছাত্রীর উপর পাশবিক নির্যাতনকারীর বিচারের দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে স্থানীয় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী-অভিভাবক এবং এলাকাবাসি।

Bagerhat-District-Mapশনিবার দুপুরে উপজেলার ডেমায় ইউনিয়নে কাশিমপুর বাজারে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা অবিলম্বে ওই ছাত্রীর উপর নির্যাতনকারী লম্পট জাকির মিনা ও তার সহযোগীদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবি জানান।

আগামী ৭ দিনের মধ্যে অভিযুক্ত ও তার সহযোগীদের গ্রেফতার করে আইন এর আওতায় আনা না হলে, সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচী গ্রহন করা হবে বলে সমাবেশে জানানো হয়।

স্থানীয়রা জানন, লম্পট জাকিরের সহযোগীরা বিষয়টি ধাপাচাপা দিতে ওই ছাত্রীর পিতা দিন মুজুর শেখ মামুন ও তার পরিবারের সদস্যদের নানা ভাবে হুমকি দিচ্ছে। তারা বিষটি নিয়ে বাড়াবাড়ী না করার জন্য চাপ দিচ্ছে পরিবার টির উপর।

কে দ্রুত আটক করে বিচারের আওতায় আনার দাবী জানান। ডেমা ইনিয়ন পরিষদে আয়োজিত ২১ ফেব্র“য়ারীর অনুষ্ঠানে যোগ দিয়ে ফেরার পথে কালিয়া গ্রামের নুরুল মিনার লম্পট ছেলে জাকির মিনা ৩য় শ্রেনীর ওই মেধাবী ছাত্রীকে মুখ চেপে ধরে জোর পূর্বক নির্যাতন চালিয়ে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

প্রসংগত, ২১ ফেব্রুয়ারি সদর উপজেলার ডেমা ইনিয়ন পরিষদ আয়োজিত ভাষা দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে ফেরার পথে কালিয়া গ্রামের নুরুল মিনার লম্পট ছেলে জাকির মিনা ৩য় শ্রেনীর ওই মেধাবী ছাত্রীকে মুখ চেপে ধরে জোর করে যৌন নির্যাতন চালিয়ে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

০১ মার্চ ২০১৪ :: নিউজ ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)