ফকিরহাটে স্থগিত কেন্দ্রের নির্বাচন ১০ মার্চ

Upzila-election2014২৭ ফেব্রুয়ারি নির্বাচনে বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষপদের স্থগতি হওয়ার একটি কেন্দ্রের ভোটগ্রহণ আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হবে।

 বাগেরহাট জেলা নিবার্চন কর্মকর্তা রুহুল আমিন মৌল্লিক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে উপজেলার সাতসিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সংঘর্ষ এবং দুটি ব্যালট বাক্স পুড়িয়ে দেবার ঘটনায় ওই কেন্দ্রে ভোট গ্রাহণ স্থগিত করা হয়।

ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. মাহবুবুর রহমান জানান, উপজেলার ৮ টি ইউনিয়নে মোট ভোট ভোটার ৪৭ হাজার ২৪৮ জন। ৩৩ টি কেন্দ্রে ভোট গ্রহনের কথা থাকলেও বিক্ষিপ্ত সংঘর্ষের ঘটনায় একটি কেন্দ্রে ভোট গ্রাহন স্থগিত হওয়ায় ফকিরহাট উপজেলা নির্বাচনের ফলাফল ঘোষনা স্থগিত রাখা হয়।

স্থগিত হওয়ায় ওই কেন্দ্রের মোট ভোটার ৩ হাজার ৩৩৪ জন।

ফকিরহাট উপজেলার ৩৩ টির মধ্যে ৩২ টি কেন্দ্রের ফলাফল –

চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শেখ শরিফুল কালাম কারিম (দোয়াত-কলম) পেয়েছেন ২৫ হাজার ৩২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগ সমর্থিত প্রার্থী সরদার নেয়ামত হোসেন (মটর সাইকেল) পেয়েছেন ২২ হাজার ৫৩৬ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত শেখ মিজানুর রহমান ‘তালা’ প্রতীক নিয়ে পেয়েছেন ২৪ হাজার ২৬৭ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী নাদিরা ইয়াসমি (পদ্মফুল) পেয়েছেন ২০ হাজার ৬৩৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ.লীগ সমর্থিত প্রার্থী তহুরা খানম (কলস) পেয়েছেন-২৯ হাজার ৯৫৬ ভোট এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী খান নাদিরা ইয়াসমিন তুরানী (পদ্মফুল) পেয়েছেন ২০ হাজার ৬৩৩ ভোট।

০৩ মার্চ ২০১৪ :: নিউজ ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)