প্রচ্ছদ / খবর / স্থগিত কেন্দ্রে চলছে ভোট গ্রহণ

স্থগিত কেন্দ্রে চলছে ভোট গ্রহণ

উপজেলা পরিষদ নির্বাচনে ২য় ধাপে বাগেরহাটের ফকিরহাটে স্থগিত হওয়া সাতসিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চেয়ারম্যান পদে ভোট গ্রহণ চলছে।

সোমবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

২৭ ফেব্রুয়ারি নির্বাচনের দিন সংঘর্ষ এবং দুটি ব্যালট বাক্স পুড়িয়ে দেবার ঘটনায় ওই কেন্দ্রে ভোট গ্রাহণ স্থগিত করে নির্বাচন কমিশন। স্থগিত হওয়া এ ভোটকেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৩৪ জন।

চেয়ারম্যান পদে এই উপজেলার ৩৩ ভোট কেন্দ্রের মধ্যে ৩২টির ফলাফলে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শেখ শরিফুল কামাল কারীম দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ২ হাজার ৭৮৬ ভোটে এগিয়ে রয়েছেন।

ফলাফল অনুযায়ী, বিএনপি সমর্থিত প্রার্থী পেয়েছেন ২৫ হাজার ৩২২ ভোট এবং তার নিকটতম আ’লীগ সমর্থিত প্রতিদ্বন্দ্বী প্রার্থী সরদার নিয়ামত হোসেন মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ২২ হাজার ৫৩৬ ভোট।Upzila-election2014

স্থগিত কেন্দ্রের ভোট দুই চেয়ারম্যন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর জয় পরাজয়ের নির্ধারক হওয়ায় আজ এখানে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।

এছাড়া ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত শেখ মিজানুর রহমান (তালা) ২৪ হাজার ২৬৭ ভোট এবং তহুরা খানম (কলস) ২৯ হাজার ৯৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

১০ মার্চ ২০১৪ :: নিউজ ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-নিউজরুম এডিটর/বিআই

About ইনফো ডেস্ক