নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের চার দিন পর বাগেরহাটে আল আমিন শেখ বাপ্পী (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

Bagerhat-mapসোমবার ভোর রাতে বাগেরহাট সদর উপজেলার রগুনাতপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে বাগেরহাট সদর মডেল থানা পুলিশ।

নিহত বাপ্পী সদর উপজেলার ছোট রগুনাথপুর গ্রামের মৃত বেল্লাল শেখের ছেলে এবং স্থানীয় বেলায়েত হোসেন ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আজম খান নিহতের পরিবারের বরাত দিয়ে বাগেরহাট ইনফোকে জানান, গত ৬ মার্চ রাত সাড়ে ১১টার দিকে বাপ্পীকে তার বন্ধুরা মোবাইলে ফোন করে ডেকে নেয়। তার পর সে আর বাড়ি ফেরেনি।

ঘটনার দু’দিন পার হলওে তার কোন খোঁজ না মেলায় নিহতের পরিবারে পক্ষ থেকে ৮ মার্চ থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়। এর পর পুলিশ তার সন্ধানের জন্য বিভিন্ন সূত্রে তথ্য সংগ্রহ শুরু করে।

ওসি জানান, রোববার বাপ্পীর মুঠোফোনের নাম্বর এর কল লিস্ট এর সূত্র ধরে সদর থানার সাব ইসেস্পক্টর শহিদুল তার তার সহপাঠী একই গ্রামের ফজর গাজীর ছেলে হুমায়ুন কবীর লিটনকে আটক করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে হুমায়ুন বন্ধুদের নিয়ে বাপ্পীকে পিটিয়ে হত্যা এবং রগুনাতপুর গ্রামের মহিদের বাগানে লাশ লুকিয়ে রাখার কথা স্বীকার করে। পরে তার দেওয়া তথ্য অনুযাই ওই বাগান থেকে বাপ্পার লাশ উদ্ধার করে পুলিশ।

পূর্ব শত্রুতার জের ধরে তিন জন মিলে বাপ্পীকে হত্যার কথা স্বীকার করলও কী নিয়ে শত্রুতা ছিল তা জানায় নি হুমায়ুন। এ ঘটনায় নিহতের মা আটক হুমায়ুন কবির লিটনসহ ৩ জনের বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় হত্যা মামলা করেছেন।

ময়না তদন্ত শেষে সোমবার দুপুরে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে।

১০ মার্চ ২০১৪ :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-নিউজরুম/বিআই/আপডেট
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)