পিস্তল নিয়ে খেলার সময় শিশুর মৃত্যু

Priti-(Mongla-17-03-13)বাগেরহাটের মংলায় পিস্তল নিয়ে খেলার সময় ফাহমিদা হোসেন প্রীতি (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রবিবার রাত সাড়ে ১১টা দিকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

নিহত প্রীতি মংলার উপজেলার সুন্দরবন ইউনিয়নের ঢালিরখন্ড গ্রামের পলাশ ইজারাদারের মেয়ে।

মংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমীনুল ইসলাম বাগেরহাট ইনফো ডটমককে জানান, রোববার রাতে পলাশ ইজারাদারের বাড়ি নিকট আত্মীয়দের নিয়ে  পারিবারিক অুনষ্ঠান হয়। রাত সাড়ে ৮ টার দিকে পলাশের বোন রত্নার ছেলে (ভাইপো) তিশান (৬) তার আরেক মামা ইকরাম ইজারাদারের (লাইসেন্সকৃত) পিস্তলকে খেলানা পিস্তল মনে খেলা করছিল।

এ সময় তিশানের কাছে থাকা ওই পিস্তল (রিভলবার) মামাতো বোন প্রীতের দিকে তাক করে তাকে বলে তোকে গুলি করে দেব। এভাবে চলতে চলতে এক সময় ট্রিগারে চাপ লাগলে প্রীতির মাথার একপাশে গুলি লাগে।

প্রীতির মামা ইকরাম ইজারাদারের বরাত দিয়ে ওসি জানান, ভিতরে গুলি ছিল এটা ইকরাম ইজারাদারেরও খেয়াল ছিল না। গুলি লাগার পর তাকে (প্রীতি) সঙ্গে সঙ্গে স্থানীয় মংলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নেয়া হয়। পরে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে রাত সাড়ে ১১টার দিকে কাটাখালি এলাকায় পৌছালে তার মৃত্যু হয়।

ওসি জানান, এ ঘটনায় রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে ইকরাম ইজারদারের লাইসেন্সকৃত রিভলবারটি জব্দ করে। সোমবার সকালে মংলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে (যার নং ৪)।

সোমবার দুপুরে বাগেরহাট সদর হামপাতালে মর্গে শিশুটির ময়নাতদন্ত সম্পান্ন হয়েছে।

এদিকে ছোট্ট শিশু প্রীতির মর্মান্তিক মৃত্যুতে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

১৭ মার্চ ২০১৪ :: ডেস্ক রিপোর্ট, 
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-নিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)