যুবকের লাশ উদ্ধার

বাগেরহাট সদর উপজেলার বারাকপুর এলাকা থেকে সোহেল ফকির (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের সুন্দরঘোনা গ্রামের কাওছার শেখের সুপারি বাগানের পানিশূন্য ডোবা থেকে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সোহেল ফকির ওই ইউনিয়নের ঐতিহাসিক হযরত খানজাহান (রহ.) মাজারের পশ্চিম দীঘির পাড় এলাকার কাসেম ফকিরের ছেলে।

তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আজম খান বাগেরহাট ইনফোকে জানান, স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন হয়েছে।

নিহতের পরিবারে বরাত দিয়ে ওসি জানান, গত ১৬ মার্চ চার বন্ধু বাড়ী থেকে বের হওয়ার পর তারা আর বাড়ী ফিরে আসেনি। পরিবারের পক্ষ থেকে এব্যাপারে থানায় অভিযোগ করা না হলেও লাশ উদ্ধাররের পর তারা পুলিশকে বিষয়টি জানিয়েছে।

Bagerhat-sador-Mapপ্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, নেশাজাতীয় দ্রব্য সেবনের টাকা নিয়ে বাক-বিতন্ডার এক পর্যায়ে বন্ধুদের ধারালো অস্ত্রের আঘাতে সোহেল মারা গেলে তার লাশ ওই বন্ধুরা লুকিয়ে রাখে। এই ঘটনার পর সোহেলের ওই ৩ বন্ধু পলাতক রয়েছে।

নিহত সোহেলের পলাতক বন্ধুদের স্ত্রীদের জিজ্ঞাসাবাদের পর এমন তথ্য পাওয়া গেছে বলে পুলিশ জানায়। তবে পুলিশ এই ঘটনায় জড়িত কাউকে এখনও আটক করতে পারেনি।

শুক্রবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিহতের লাশের ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

২১ মার্চ ২০১৪ ::নিউজ ডেস্ক
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম/বিআই/আপডেট
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)