মংলায় ২০ভরি স্বর্ণালংকার চুরি

বাগেরহাটের মংলায় দিপক কুমার চন্দ্র নামে এক জুয়েলারী ব্যবসায়ী ঘর থেকে ২০ভরি স্বর্ণালংকার চুরির অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাত আনুমানিক ৯টায় শেহালাবুনিয়া এলাকার বঙ্গবন্ধু সড়কে এ ঘটনা ঘটেছে। বুধবার এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

দিপক কুমার চন্দ বাগেরহাট ইনফো ডটমককে জানান, দীর্ঘদিন ধরে শহরের মাদরাসা রোড এলাকার একটি দোকান ভাড়া নিয়ে দিপক জুয়েলার্স নাম দিয়ে জুয়েলারী ব্যবসা পরিচালনা করে আসছেন তিনি। প্রতিদিনেরমত মঙ্গলবার রাতেও দোকান বন্ধ করে অবিক্রিত এবং বন্ধকী স্বর্ণলংকার বাড়ি নিয়ে যান।

রাতে বাড়ি গিয়ে স্বর্ণালংকারগুলি তার বিল্ডিয়ের দোতালায় স্টীলের আলমারিতে তালা বন্ধ করে চাবি আলমারির উপর রেখে বিল্ডিংয়ের নীচতালায় চলে আসেন। রাত ৯টার দিকে নীচতালায় পরিবারের সকলকে মিলে আড্ডা দেয়া হচ্ছিল।

তিনি আরও জানান, এক পর্যায়ে তার তিন বছরের ছোট্ট ছেলে দিপচন্দ খেলতে খেলতে দোতলায় চলে যায়। এসময় এক চোরকে দেখে ভূত ভূত বলে চিৎকার করে দিপ। বাড়ির অন্যরা আসার আগে চোর দেয়াল বেয়ে চলে যায়।

Mongla-Bagerhatপরে তল্লাশি চালিয়ে ২০ভরি স্বর্ণালংকার চুরির ঘটনা নিশ্চিত হন তিনি। চুরি যাওয়া স্বর্ণের বর্তমান বাজারমূল্য ১২ লাখ টাকা বলে জানান দিপক।

ঘটনার সত্যতা স্বীকার করে বুধবার বিকালে মংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বাগেরহাট ইনফোকে জানান, খবর পেয়ে রাতেই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে দিপক কুমার বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছেন বলে জানান তিনি।

০২ এপ্রিল ২০১৪ :: এমএম ফিরোজ, স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1852 Posts)