নছিমন চালকের রহস্যজনক মৃত্যু

oporadhবাগেরহাটের চিতলমারীতে এক নছিমন চালকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ মৃত্যুকে ঘিরে এলাকায় সৃ্ষ্টি হয়েছে ব্যাপক চাঞ্চল্যের।

সোমবার সকালে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে রানা হাওলাদার (২২) নামে ওই নছিমন চালকের মৃত্য হয় হবে পুলিশ জানায়।

রানা হাওলাদার উপজেলার নালুয়া গ্রামের নাছির হাওলাদারের পুত্র।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রোববার রাত ৯ টায় উপজেলার বড়বাড়িয়া পুলিশ ফাঁড়িতে রাতের টহলে যাওয়ার জন্য নছিমন নিয়ে তাকে ডাকা হয়। পরে রাতে সে নছিমন নিয়ে ফাঁড়ির পুলিশদের সাথে এলাকায় টহলে যায়। রাতে সে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তার খোঁজ নেয়।

সোমবার সকাল ৯টার দিকে নিহতের পিতা নাছির হাওলাদারের মোবাইলে এক ব্যক্তি জানায়, তার ছেলেকে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। খবর পেয়ে দ্রুত তিনি চিতলমারী স্বাস্থ্য কেন্দ্রে ছুটে যান।  এ সময় ডাক্তাররা তার ছেলেকে মৃত ঘোষণা করেন। ছেলের মৃত্যুর খবর শুনে তিনি কান্নায় ভেঙে পড়েন।

এ ব্যাপারে নিহত রানার পিতা নাছির কান্না জড়িত কন্ঠে জানান, তার ছেলেকে নির্যাতন চালিয়ে হত্যা করা হয়েছে।  তার শরীরে আঘাতের চিহ্নসহ মুখে রক্ত জমে আছে বলে তিনি দাবি করেন। এ সময় এলাকার নছিমন চালকরা ঘটনাস্থলে ছুটে গিয়ে ক্ষোভে ফেটে পড়েন। তারা এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও রহস্য উদ্ঘাটনের দাবি জানান।

এদিকে, সোমবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে নিহতের ময়না তদন্তে সম্পান্ন হয়েছে।

এ ব্যাপারে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

১৪ এপ্রিল ২০১৪ :: নিউজ ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1853 Posts)