প্রচ্ছদ / খবর / মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ১৫

মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ১৫

???????????????????????????????????????????বাগেরহাটে সাদা মাছের পোনাবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ১৫ মাছ ব্যবসায়ী আহত হয়েছেন।

শনিবার দুপুরে বাগেরহাট-খুলনা মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার মাথাভাঙ্গা নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে মো. বেল্লাল (৪৪), সুশান্ত (৩২), ফিরোজ ফকির (৩৫) এবং আবু হানিফ (৩০) বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন হয়েছে। তাদের সবার বাড়ি বাগেরহাট  ও খুলনার বিভিন্ন এলাকায়। অন্যদের নাম পরিচয় জানা যায়নি।

দূর্ঘটনার শিকার ট্রাকটিতে থাকা আহত মাছ ব্যবসায়ী ফিরোজ ফকির বাগেরহাট ইনফো ডটকামকে বলেন, তারা ১৫ জন সাদা মাছ ব্যবসায়ী একটি ছোট ট্রাক ভাড়া করে খুলনার ফুলতলা থেকে মাছের পোনা নিয়ে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা দেন। পথে ওই স্থানে পৌঁছালে ট্রাকটির সামনের দিকের একটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কায় দেয়।

এতে ট্রাকের সামনে বসে থাকা মাছ ব্যবসায়ী বেল্লাল ও সুশান্ত আটকা পড়ে।

বাগেরহাট দমকল স্টেশনের উপসহকারী পরিচালক মো. নজরুল ইসলাম বাগেরহাট ইনফো ডটকামকে জানান, খরব পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে ট্রাকটি সামনের অংশ কেটে আটকে পড়া ওই দুই মাছ ব্যবসায়ীকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে।

বাগেরহাট মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবিরবাগেরহাট ইনফোকে বিষয়টি নিশ্চত করে জানান, ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ১৫জন ব্যবসায়ী আহত হয়েছেন। আহতদের খুলনা ও বাগেরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে। তবে, ট্রাকটির চালক ও তার সহকারী (হেলপার) পালিয়ে গেছে।

০৩ মে ২০১৪ :: নিউজ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই

About ইনফো ডেস্ক