এবার ছাত্রলীগের বিরুদ্ধে আ’লীগের মানববন্ধন

Bagerhat-pic-01(08-06-2014)বাগেরহাটের মোরেলগঞ্জে কতিপয় ছাত্রলীগ নোতার বিরুদ্ধে সন্ত্রাস ও চাাঁদাবাজির অভিযোগে মানববন্ধন করেছে স্থানীয় আ’লীগের একটি অংশ।

রোববার দুপুরে উপজেলার দক্ষিন বাংলা কলেজ চত্বরে জিউধরা ইউনিয়ন সুধি সমাজের ব্যানারে ওই মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ পালিত হয়।

সম্প্রতি আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য বাদশাকে সন্ত্রাসী আখ্যা দিয়ে স্থানীয় ছাত্রলীগের পোষ্টারিং ও ছাত্রলীগের পরিচয়ে ঘের সন্ত্রাসের প্রতিবাদে এ কর্মসূচী পালন করে জিউধরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এতে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোক অংশ গ্রহন করে।

এর আগে দক্ষিনবাংলা কলেজ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে আ.লীগ নেতা জাহাঙ্গীর আলম বাদশার বিরুদ্ধে লাগানো পোষ্টার ও দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আ’লীগ নেতা মাষ্টার নজরুল ইসলাম বলেন, জিউধরা ইউনিয়নে ঘের দখলকে কেন্দ্র করে সন্ত্রাসী, চাঁদাবাজি, অস্ত্রবাজি ও দলে গ্রুপিং সৃষ্টির জন্য মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুজ্জামান শামীম ও ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি বদিউজ্জামান সোহাগ দায়ী। এসময়ে ছাত্রলীগের পরিচয়ে ঘের সন্ত্রাস, অস্ত্রবাজী বন্ধ ও আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম বাদশার বিরুদ্ধে লাগানো পোষ্টার ও দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

পরে সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামলীগ নেতা মাষ্টার নজরুল ইসলাম, আফজাল হোসেন মাসুম, অমিয় কান্তি বিশ্বাস, সেলিম রেজা, কলেজ পরিচালনা পরিষদের সভাপতি এসএম  মফিজুল হক আব্বাস, যুবলীগ নেতা বাচ্চু খান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক  মাসুম খান প্রমুখ।

০৮ জুন ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)