বাগেরহাটে পৃথক দূর্ঘটনায় দু’জন নিহত, আহত ২

বাগেরহাটে পৃথক সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত এবং অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছেন।

road-accidentরোববার রাতে বাগেরহাটের মোল্লাহাটে বাগেরহাট-মাওয়া মহাসড়কে এবং খুলনা-মংলা মহাসড়কের ফকিরহাটে পৃথক দুটি দূর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে। 

পুলিশ জানান, রোববার রাত ১০টার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কে মোল্লাহাট উপজেলার কাহালপুর নামকস্থানে পণ্যবাহী ট্রাক ও মোটসসাইকেলের মূখোমুখি সংঘর্ষে হয়। এত ঘটনাস্থলেই মটরসাইকেল চালক খালিদ হাসান বিশ্বাস (২২) নিহত এবং অপর দুই আরোহী গুরুতর আহত হয়।

নিহত খালিদ হাসান মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রামের গ্রামের মোস্তফা বিশ্বাসের ছেলে।

আহতরা হলেন- সুইট শেখ (১৮) এবং রিয়াজুল শেখ (২৩)। তাদের বাড়ি উপজেলার গাড়ফা ও উদয়পুর গ্রামে। গুরুতর আহত অবস্থায় তাদের মধ্যে একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপরজনকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মোল্লাহাট থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা সোমবার রাত সোয়া ১২টায় বাগেরহাট ইনফো ডটকমকে জানান, গোপালগঞ্জ থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি পণ্যবাহী ট্রাক ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মূখোমূখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক খালিদ হাসান বিশ্বাস নিহত ও অপর দুই আরোহী গুরুতর আহত হন।

নিহত খালিদ এসময় ফকিরহাট থেকে মটোরসাইকেলযোগে ওই আরোহীদের নিয়ে বাড়িতে ফিরছিলেন বলে জানান তিনি।

এরআগে রোববার রাত ৮টার দিকে বাগেরহাটের ফকিরহাটে খুলনা-মংলা মহাসড়কের খাজুরা নামকস্থানে সিমেন্ট বোঝাই ট্রাক ও মোটসসাইকেলের মূখোমুখি সংঘর্ষে শিমুল মল্লিক (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হন।

শিমুল মল্লিক ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মল্লিক আতিয়ার রহমানের ছেলে।

বাগেরহাট হাইওয়ে পুলিশের সার্জেন্ট আমিরুল ইসলাম বাগেরহাট ইনফোকে জানান, মংলা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাক ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মূখোমূখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শিমুলের মৃত্যু হয়।

নিহত শিমুল খুলনার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি অসুস্থ মাকে দেখে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন বলে জানান তিনি। এঘটনায় ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

১৬ জুন ২০১৪ :: অলীপ ঘটক ও আরিফ শাওন,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)