পিকআপের চাকায় পিষ্ট হয়ে এনজিও কর্মকর্তার মৃত্যু

খুলনা-মংলা মহাসড়কে পিকআপের চাকায় পিষ্ট হয়ে অনুপ কুমার ঘোষ (৪৬) নামে এক এনজিও কর্মকর্তা নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার বিকালে বাগেরহাটের সীমান্তবর্তী খুলনার রুপসা উপজেলার কুদির বটতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত অনুপ কুমার ঘোষ বেসরকারী সংস্থা খ্রিষ্টান সোসাইটি সার্ভিসের (সিএসএস) অডিট কর্মকর্তা। তিনি বাগেরহাটের ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামের ঘোষপাড়ার প্রয়াত আশুতোষ ঘোষের ছেলে।

দুর্ঘটনায় গুরুতর আহত একই এনজিও এর হিসাবরক্ষণ কর্মকর্তা জেমস জুয়েল বাড়ৈইকে (৩৯) আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগেরহাট হাইওয়ে পুলিশেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ফরাজী বাগেরহাট ইনফো ডটকমকে জানান, মঙ্গলবার বিকালে সিএসএস খুলনার প্রধান কার্যালয় থেকে মোটরসাইকেলযোগে অডিট কর্মকর্তা অনুপ ঘোষ এবং হিসাবরক্ষণ (স্বাস্থ্য) কর্মকর্তা জুয়েল হাসপাতাল পরিদর্শনের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে বৃষ্টি শুরু হলে তারা মোটরসাইকেলটি থামিয়ে রাস্তার পাশে দাঁড়ান।

Road_Accidentএসময়ে বাগেরহাটের মংলা থেকে খুলনাগামী একটি পিকআপ ঘটনাস্থলে পৌছে ওই দুই কর্মকর্তাকে ধাক্কা দেয়। পিকআপের ধাক্কায় অডিট কর্মকর্তা অনুপ রাস্তার উপর ছিটকে পড়লে পিকআপটি তাঁর শরীরের উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থালেই অনুপ মারা যান। এসময় পিকআপের ধাক্কায় গুরুতর আহত হন জেমস জুয়েল বাড়ৈ।

ওসি আরো জানান, নিহত অনুপের মরদেহ উদ্ধার করে মহাসড়ক পুলিশের কার্যালয়ে রাখা হয়েছে। এঘটনায় পিকআপটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

সিএসএস পরিচালিত রুপসার কুদির বটতলা এলাকর আব্দুল ওয়াদুদ মেমোরিয়াল চক্ষু হাসপাতালের ব্যবস্থাপক মো. মহসিন উদ্দিন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, দূর্ঘটনার শিকার ওই দুই জনের পরিবারকে সংবাদ জানানো হয়েছে।

০৮ জুলাই ২০১৪ :: অলীপ ঘটক, স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক– নিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)