মোল্লাহাটে ৬ জন গুলিবিদ্ধসহ আহত ২০

Shongorshoবাগেরহাটর মোল্লাহাটে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত্য ২০ জন আহত হয়েছেন।

রোববার সন্ধায় উপজেলার উদয়পুর ইউনিয়নের মোল্লারপুল গ্রামের একটি খেলার মাঠে সালিশ বৈঠক চলাকালে সলেমান মোল্লা ও মিকাইল মাস্টারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়।

স্থানীয়রা বাগেরহাট ইনফোকে জানান, শনিবার ঈদ উপলক্ষে ফুটবল খেলা নিয়ে আজ বিকালে স্থানীয় দু’গ্রুপের সংঘর্ষের সূত্রপাত হলেও এলকায় আধিপত্য বিস্তার নিয়ে আগে থেকে তাদের মধ্যে উত্তেজনা চলে আসছিল। খেলা নিয়ে সন্ধায় সালিশ বৈঠক চলাকালে সলেমান মোল্লা ও মিকাইল মাস্টারের সমর্থকরা সংঘর্ষে লিপ্ত হয়।

এসময় দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে উভয় পক্ষের সংঘর্ষের এক পর্যায়ে গোলাগুলি শুরু হলে গুলিবিদ্ধসহ অন্তত্য ২০ আহত হন।

তাৎক্ষনিক গুলিবিদ্ধ বা আহতদের নাম পরিচয় পাওয়া যায় নি। আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ কমপ্লেক্স, খুলনা মেডিকেল ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সঈদ খাইরুল আনাম বাগেরহাট ইনফো ডটকমকে জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে খেলা শেষে সংঘর্ষের ঘটনায় ৬ জন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবৃদ্ধদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে । তবে, আহতদের প্রকৃত সংখ্যা জানতে পারে নি তিনি।

ওসি আরো জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠান হয়েছে। বর্তামানে পরিস্থিতি শান্ত করেছ। তবে, এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

সলেমান মোল্লা ও মিকাইল মাস্টার ক্ষমতাসীন আওয়ামী লীগের স্থানীয় রাজনীতির সঙ্গে যুক্ত বলে পুলিশ সূত্রে জান গেছে।
০৩ আগস্ট ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)