মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, আহত-৩

বাগেরহাট শহরে আমলাপাড়া এলাকায় দু’টি মোটরসাইকেলের সংঘর্ষে এক কলেজছাত্র নিহত এবং অপর দুই ছাত্রসহ ৩ জন আহত হয়েছেন।

road-accidentনিহত রিফাত হাসান (১৬) বাগেরহাট সরকারি পিসি কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং শহরের হরিণখানা এলাকার মুনসুর আলীর ছেলে।

মঙ্গলবার বিকেলে বাগেরহাট শহরের আমলাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিফাত হাসানের মৃত্যু হয়।

আহত শিক্ষার্থীরা হলেন- সরকারি পিসি কলেজের ব্যবসা শিক্ষা বিভাগের প্রথম বর্ষের ছাত্র জিতু মল্লিক (১৬) এবং একই কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র হাসিব জামান (১৬)। আহত অপর আরেক জনের নাম জানা যায় নি।

এদের মধ্যে জিতুকে খুলনার একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে এবং হাসিবকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি শহরের পুরাতন বাজার এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা বাগেরহাট ইনফো ডটকমকে জানান, বিকেলে বাগেরহাট পৌরসভার আমলাপাড়া মোড়ে ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে একটি মোটরসাইকেলে থাকা ৩ তরুণ রাস্তার ওপর পড়ে গিয়ে মাথাসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতর আঘাত পান এবং অপর মটরসাইকেলের চালক আহত হন।

পরে স্থানীরা তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে ওই দুর্ঘটনা ঘটেছে বলে তারা জানান।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আজম খান বাগেরহাট ইনফো ডটকমকে দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাগেরহাট শহরের আমলাপাড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিন কলেজ ছাত্রসহ ৪ জন গুরুতর আহত হন। তাদেরকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তিনি ছাত্রকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিফাত নামে এক কলেজছাত্রের মুত্যু হয়।

০২ সেপ্টেম্বর ২০১৪ :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)