বাগেরহাটে পুলিশ পরিচয়ে ছিনতাই চেষ্টা; আটক ২

বাগেরহাটে পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেল ছিনতাই কালে দুই জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শুক্রবার বিকালে বাগেরহাট সদর উপজেলার নোনাডাঙ্গা এলাকা থেকে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে দেয়।

আটককৃতরা হলো, বাগেরহাট শহরের হরিণখানা এলাকার আব্দুল কুদ্দুস পাইকের ছেলে মেহেদী হাসান শুভ (৩৮) ও সরুই এলাকার দৌলতমীরের ছেলে মোহন মীর (৩৫)।

তারা দু’জনে নিজেদের পুলিশ সুপার (এসপি) ও ডিবির (গোযেন্দা পুলিশে এসআই) দারোগা পরিচয় দিয়ে মোটরসাইকেল ছিনতাই এর চেষ্টা করে স্থানীয়দের হাতে ধরা পড়ে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলী আজম খান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, ভাড়ায় মোটরসাইকেল চালক বাগেরহাট সদর উপজেলার হালিশহর এলাকার গুরুপদ বিশ্বাস দুই যাত্রী নিয়ে শহরতলীর এত্তারখার দিঘির পাড়ে পৌঁছালে দুই ব্যক্তি তার গতিরোধ করে।

atokএসময় তাদের একজন মেহেদী হাসান শুভ নিজেকে পুলিশ সুপার এবং অন্য জন মোহন মীর ডিবির দারোগা পরিচয় দিয়ে গুরুপদ বিশ্বাসের সাইকেলের কাগজপত্র দেখতে চায়। কিন্তু তার সাথে গাড়ির কাগজপত্র না থানায় মোটরসাইকেলের যাত্রীকে তাড়িয়ে দিয়ে চালককে তারা থানায় যাবার কথা বলে এবং চলতে শুরু করে।

কিন্তু কিছু দূর এসে পুলিশ পরিচয় প্রদানকারী ওই দুই ব্যক্তি তাকে নোনাডাঙ্গা দিকে যেতে বলে। এসময় তার সন্দেহ হলে তিনি কৌশলে মটরসাইকেলটি বন্ধ করে যান্ত্রিক ত্রটির কথা বলেন এবং গাড়ি থেকে নেমে চাবি নিয়ে ডাকচিৎকার শুরু করে।

এসময় এলাকবাসি ছুটে এসে ধাওয়া দিয়ে তাদের আটক করে পুলিশকে খবর দেয়।

এঘটনা মোটরসাইকেলটির চালক গুরুপদ বিশ্বাস বাদি হয়ে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন বলে ওসি জানায়।

০৫ সেপ্টেম্বর ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)