কারাগারে প্রেরণের পর দিনই এসআইর জামিন

Bagerhat-Pic-01(08-09-14)ঘুষ গ্রহণের মামলায় কারাগারে প্রেরনের এক দিনের মাথায় জামিন পেলেন গোপালগঞ্জ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন।

মঙ্গলবার তার আইনজীবী বাগেরহাট স্পেশাল ট্রাইব্যুনালে মোশাররফের জামিনের আবেদন করলে আদালত পঞ্চাশ হাজার টাকা বেল বন্ড-এ তাকে জামিনের আদেশ দেন।

এর আগে সোমবার এই ট্রাইব্যুনালের বিচারক মোহা. মহিদুজ্জামান বাগেরহাটে ঘুষ গ্রহণের একটি মামলায় তাকে কারাগারে পাঠানোর আর্দেশ দিয়েছিলেন।

এসআই মোশাররফ হোসেন ২০১০ সালে  বাগেরহাট সদর থানায় কর্মরত ছিলেন। ঐ বছরের ২৭ এপ্রিল জায়েদা বেগম নামে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের রণবিজয়পুর গ্রামের একজন আবাসিক হোটেল ব্যবসায়ী তার বিরুদ্ধে বাগেরহাট বিশেষ ট্রাইব্যুনালে এক লাখ টাকা ঘুষ গ্রহণের অভিযোগ করেন। একটি মামলা থেকে অব্যহতি পাইয়ে দেয়ার বিনিময়ে মোশাররফ হোসেন এই ঘুষ নিয়েছিলেন বলে বাদী তার আবেদনে বলেন।

মামলার শুনানীকালে কখনোই আদালতে উপস্থিত না হওয়ায় এসআই মোশাররফের বিরুদ্ধে আদালত গ্রেপ্তারী পরওয়ানা জারি করেন। পরওয়ানা তামিল না হওয়ায় গত ৩ সেপ্টেম্বর গেজেট নোটিফিকেশন করেন। এর পর মোশাররফ হোসেন গত ৮ সেপ্টেম্বর আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করেন।

অভিযোগকারী নারী জাহেদা বেগমের আইনজীবী মো. নুর মোহম্মদ উকিল বাগেরহাট ইনফো ডটকমকে এসআই মোশাররফ হোসেনের জামিন লাভের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার বিকেলে বলেন, ৫০ হাজার টাকা বেল বন্ড-এ জামিন দেন আদালত।

তবে, বাগেরহাট জেলা কারাগারের জেলার মো: বদরুদ্দোজা মঙ্গলবার বিকাল সোয়া ৫টায় মুঠোফোনে বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, এখন পর্যন্ত এসআই মোশারফের জামিনের আদেশ আদালত থেকে কারাগারে পৌছায় নি।

০৯ সেপ্টেম্বর ২০১৪ :: আহাদ হায়দার, সিনিয়র করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
বাগেরহাটে এক এসআই কারাগারে
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)