বাগেরহাটে নিখোঁজের দু’দিন পর যুবকের লাশ উদ্ধার

BAGERHAT-PHOTO-1(20-09-2014বাগেরহাটে নিখোঁজের দু’দিন পর মোল্লা মাহামুদুল হাসান রনি (২৪) নামের এক যুবকের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের মাঝিডাঙ্গা স্লুইস গেটের সামনে দড়াটানা নদী থেকে লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত লাশের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চি‎হ্ন রয়েছে।

মাহামুদুল হাসান রনি বাগেরহাট সদর উপজেলার পারনোয়াপাড়া গ্রামের মোল্লা আব্দুস সালামের ছেলে। তারা বর্তমানে শহরের বিসিক শিল্প নগরী এলকায় থাকতেন।

দূর্বৃত্তরা অপহরণের পর তার ব্যক্তিগত পালচার মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যার পর লাশ গুম করতে ফেলে দেয় বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

তবে, এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আজম খান বাগেরহাট ইনেফা ডটকমকে জানান, মাহমুদ হাসান রনি গত ১৮ সেপ্টেম্বর বিকালে বাড়ী থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। এর পর থেকে তার আর কোন সন্ধান পাওয়া যাচ্ছে না মর্মে রনির পিতা আব্দুস সালাম ১৯ সেপ্টেম্বর একটি সাধারণ ডায়েরি (নম্বর ৮৬০) করে।

লাশ উদ্ধারের স্থান পরিদর্শন করে বাগেরহাটের অতিরুক্ত পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বাগেরহাট ইনেফা ডটকমকে জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। রনির আত্মীয়-স্বজনরা লাশটি রনির বলে সনাক্ত করেছে।

“তার বন্ধুবান্ধব ও সহযোগীদের বিষয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি। তাকে কখন এবং কোথায় হত্যা করা হয়েছে তা নির্ণয় করার চেষ্টা চলছে,” বলেন তিনি।

এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

২০ সেপ্টেম্বর ২০১৪ :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)