বাগেরহাটে সংবাদকর্মীকে মারধর করে ছিনতাই

Sintaiবাগেরহাটে পূজা দেখে স্ত্রী কন্যাসহ বাড়ী ফেরার পথে ছিনতাই কারীরা এক সংবাদকর্মীকে মারধর করে নগত টাকা ও মূল্যবান মালামাল ছিনিয়ে নিয়েছে।

শুক্রবার গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার রাখালগাছী ইউনিয়ের সুনগর কেপিআর স্কুল মাঠ সংলগ্ন এলকায় এঘটনা ঘটে।

খুলনা থেকে প্রকাশিত দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার ভূক্তভোগী সাংবাদিক পংকজ কর্মকার বাগেরহাট ইনফো ডটকমকে জানান, তিনি চুলকাঠির বর্নিকপাড়া পূজা মন্দিরে স্ত্রী দুলালী কর্মকার(৩২), কন্যা পায়েল কর্মকার (০৪)কে সঙ্গে নিয়ে পূজা দেখতে গিয়েছিলেন।

সেখান থেকে নিজ ব্যাবহৃত মটর সাইকেল যোগে ফকিরহাটে নিজ বাড়ীতে ফিরে আসার সময় সড়কের মাথাভাঙ্গায় একটি মটর সইকেলে আসা ৩ ব্যক্তি অস্ত্রের মুখে সকলকে জিন্মি করে নগত টাকা একটি ল্যাপ্টপ, স্বর্ণের চেইন, মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এরির্পোট লেখা পর্যন্ত এঘটনায় বাগেরহাট মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছিল।

এদিকে, জেলার ফকিরহাটে উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে চাইনজ কুড়াল দিয়ে কুপিয়ে এক ব্যাক্তিকে গুরুত্বর আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকালে উপজেলার জাড়িয়া মাইট কুমরা এলাকায় এঘটনা ঘটে।

আহত রবিউল ইসলাম (২৮) জানান, শবিবার সকালে একই এলাকার ইলিয়াস আলীর পুত্র রাজু তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ করে চাইনজ কুড়াল দিয়ে কুপিয়ে তাকে গুরুত্বর আহত করে। পরে স্থানীয় লোকজন মুমুর্য অবস্থায় তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করে।

রবিউল ইসলাম ফকিরহাটে উপজেলায় মাইট কুমরা এলাকায় জনাব মতলেবের ছেলে।

০৪ অক্টোবর ২০১৪ :: পি কে অলোক, উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
পিকেএ/আই হক-এনআরএডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1851 Posts)