রামপালে মোবাইলসহ ব্যাবসায়ীর ২ লাখ ছিনতাই

Rampalবাগেরহাটের রামপালে এক ঔষধ ব্যবসায়ীর কাছ থেকে ৮টি মোবাইল ফোনসহ প্রায় ২ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা।

এসময় ছিনতাইকারীদের এলাপাতাড়ি আঘাতে গুরুতর আহত অবস্থায় আব্দুল হালিমকে প্রথমে রামপাল স্বাস্থ্য কমপ্লেক্স এবং অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পরে খুলনা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মোস্তফা আব্দুল হালিম রামপাল উপজেলার মালিডাঙ্গা গ্রামের আলহাজ্ব মোড়ল আলতাফ হোসেনের ছেলে।

চিকিৎসাধীন মোস্তফা আব্দুল হালিমের ভাই মোস্তফা শামীম আহসান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, তার ভাই স্থানীয় ঝনঝনিয়া বাজারে ঔষধের দোকানে মোবাইলে ফ্লেক্সিলোড ও বিকাশে টাকা আদান প্রদানের ব্যবসা করেন। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে মোবাইল ও নগদ টাকা নিয়ে ব্যক্তিগত মটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন।

পথে রামপাল উপজেলার চেয়াম্যানের মোড় এলাকায় পৌছালে ৩টি মটরসাইকেল তার পিছন দিক থেকে ধাওয়া করে সামনে এসে গতি রোধ করে এবং কিছু বুঝে ওঠার আগে মাথায় পিস্তল ধরে। এসময় অন্যরা তাকে এলাপাতাড়ি মারপিট করতে থাকে।

তার (সন্ত্রাসী) ব্যাগে থাকা ৮টি মোবাইল ফোন ও নগদ টাকা। এসময় সামনের দিক থেকে একটি মটরসাইকেল আসতে দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে রামপাল স্বাস্থ্য কমপ্লেক্স পরে খুলনায় নেয়া হয়। তিনি আরো বলেন, ঈদ উপলক্ষে বিভিন্ন কোম্পানী কয়েকদিন বন্দ থাকবে এ কারনে তাদের কাছ থেকে অতিরিক্ত লোড নেয়ার জন্য তার ভাই বিভিন্ন লোকের নিকট থেকে টাকা ধার নিয়েছিল। যা ছিনতাইকারীরা নিয়ে গেছে।

তবে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু দাউদ খান জানান, এবিষয়ে এখনও থানায় কেউ অভিযোগ করেনি।

০৩ অক্টোবর ২০১৪ :: এস এম সামছুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআর/আই হক-এনআরএডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1851 Posts)