ফকিরহাটের দুর্ধর্ষ ডাকাতি, লুট

Bagerhat-mapশনিবার দিবাগত রাতে বাগেরহাটের ফকিরহাটে কয়েকটি বাড়িতে চুরি এবং একটি বাড়ীতে দুধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে।

উপজেলার মুলঘর ইউনিয়নের রাজপাট গ্রামের এবং পিলজংগ ইউনিয়নের টাউন নওয়াপাড়া গ্রামে এঘটনা ঘটে।

ডাকাতরা অস্ত্রের মুখে রাজপাট গ্রামের একটি বাড়িতে ঢুকে পরিবারের সকলকে বেধে রেখে ঘন্টাব্যাপী তান্ডব চালিয়ে নগত টাকা ও স্বর্ণাূলোংকার সহ প্রায় ৪ লক্ষ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়।

ভুক্তভোগীরা জানান, গভীর রাতে রাজপাট গ্রামের মূতঃ কিরণ চন্দ সোমের পুত্র সুভাষ সোমের বাড়ীতে উক্ত দিন গভীর রাতে ১০/১২ জনের একদল ডাকাত প্রবেশ করে। এসময় ডাকাতরা অস্ত্রের মুখে সুভাষ সোমের পুত্র মিন্টু সোম ও বাপ্পা সোমকে অন্য ঘরে নিয়ে বেধে রেখে ঘন্টাব্যাপী তান্ডব চালায়।

তারা নগত ৫০হাজার টাকা, স্বর্ণের ১জোড়া কানের দুল, ১ টি চেইন, ২টি বালা, ২টি মোবাইল, ২টি বিদেশী টচলাইট ও অন্যান্য মালামাল সহ প্রায় ৪লক্ষ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই ফকিরহাট মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরির্দশন করেছে। তবে এ রির্পোট লেখা পর্যন্ত ফকিরহাট  থানায় কোন অভিযোগ দায়ের হয় নি।

এদিকে অপর একটি সুত্রে জানা গেছে, একই রাতে পিলজংগ ইউনিয়নের টাউন নওয়াপাড়া গ্রামে গৌর দাশ, গোষ্ট দাশ, হামিদ মল্লিক, রফিকুল মল্লিক ও কামরুল মল্লিকসহ ৫টি বাড়ীতে সিদ কেটে চুরির চেষ্টা চালালেও কামরুলের বাড়ী ও শুকুমার দাশের বরজের পান চুরি করেছে অজ্ঞাত চোর চক্র।

একেরপর এক বিভিন্ন স্থানে চুরি ছিনতাই ও ডাকাতির ঘটনায় এলাকাবাসির মধ্যে নানা আতংক বিরাজ করছে।

০৪ অক্টোবর ২০১৪ :: পি কে অলোক, উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-এনআর এডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1853 Posts)